সোনারগাঁয়ে নিখোঁজ স্কুল ছাত্র জিসানের অর্ধগলিত লাশ উদ্ধার

 



নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন মরিষটেক এলাকায় আজ জিসান( ৭)নামের এক শিশুর বস্তাবন্দী অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

গত পহেলা ডিসেম্বর থেকে সে নিখোঁজ ছিলো।

এ বিষয়ে গত ২ ডিসেম্বর সোনারগাঁও থানায় নিহত জিসানের  বাবা ইলিয়াস শেখ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেছিলেন। জিডির পর পুলিশ বিভিন্ন স্হানে অভিযান চালিয়েও উদ্ধার করতে পারেনি। আজ পাশের বাড়ীর একটি রান্না ঘড় থেকে অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন,অতিরিক্ত  পুলিশ সুপার "খ" সার্কেল মোঃ খোরশেদ আলম, সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম ও তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ। 


নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ জানান, আমি পাশের একটি শিল্প প্রতিষ্ঠান বি আর স্পিনিং এ  মালি হিসেবে কাজ করি।আমার কোনো শএু নেই।কিভাবে কি হলো জানি না।তবে আমি এর ন্যায় বিচার চাই।

 

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) রফিকুল ইসলাম জানান,  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্হা করা হচ্ছে।হত্যা কান্ডের সাথে  জড়িতদের গ্রেফতারের জন্যে পুলিশ ইতিমধ্যে  বিভিন্ন স্হানে অভিযান  চালাচ্ছে। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget