সাংবাদিক রাকিবুল হাসানের জন্মদিন পালন

   




তরুণ  সাংবাদিক  রাকিবুল  হাসানের  ২৫তম জম্মদিন পালন করা হয়েছে। ২৮ ডিসেম্বর  সন্ধ্যায় সোনারগাঁও  জার্নালিষ্ট  ক্লাবের আয়োজনে জন্মদিন উপলক্ষে  কেক কেটে জন্মদিম পালন করা হয়।


২৮ ডিসেম্বর সোমবার নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার আল মদিনা মার্কেটে অবস্থিত সোনারগাঁও  জার্নালিষ্টি ক্লাবের  হলরুমে কেক কেটে  জম্মদিন পালন  করা হয়েছে।


২৫তম জন্মদিনে রাকিবুল  হাসান সোনারগাঁও উপজেলা বাসী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এছাড়া তরুণ  সাংবাদিক  নিজেকে দেশ ও দেশের সেবায় বিলিয়ে দেবার অঙ্গীকার করেন।


সাংবাদিক রাকিবুল  হাসান, সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া  ইউনিয়নের ছোট  কাজিরগাঁও এলাকার  মোঃ হান্নান  বেপারীর ছেলে।  সোনারগাঁও  জার্নালিষ্ট ক্লাবের যুগ্ন সাধারণ  সম্পাদক, এক্সপ্রেস নিউজ টিভির স্টাফ রিপোর্টার, দৈনিক সংবাদ  প্রতিদিন এর নারায়ণগঞ্জ  প্রতিনিধি  ও সোনারগাঁও  সময়  ডটকমের বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে। 


এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও  জার্নালিষ্ট ক্লাবের  সভাপতি  শেখ এনামুল হক বিদ্যুৎ সিনিয়র সহসভাপতি  মোঃ ফারুকুল ইসলাম, মানবজমিন পত্রিকার বন্দর প্রতিনিধি ও বিশিষ্ট ব্যবসায়ী  নূরুজ্জাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন, প্রচার সম্পাদক সামির সরকার, মোঃ মনির হোসেন, সোনারগাঁও সময়ের সম্পাদক মোঃ মিঠু আহমেদ,  অর্থ ও দপ্তর সম্পাদক নূরমোহাম্মদ সুজন ,  মামুন ও পারভেজ প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget