পরিচ্ছন্ন দেশ গড়ার অঙ্গীকারে বিডি ক্লিনের বিজয় দিবস উদযাপন

  


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ 

বিজয় দিবসের প্রত্যুষে মহান মুক্তিযুদ্ধে শহীদের রক্তে ভেজা মাটি নোংরা করবোনা এই অঙ্গীকারে স্বাধীনতার জন্য যারা শহীদ হয়েছেন সেই সব বীর সন্তানদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করার মাধ্যমে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার স্বপ্নবাজদের কে নিয়ে বিজয় শোভাযাত্রা করেছে বিডি ক্লিন সোনারগাঁও। 

স্বাধীনতা ও বিজয়ের মাধ্যমে বাঙালি জাতির হাজার বছরের পরাধীনতা, লজ্জা ও অপমানের অবসান ঘটেছে। স্বাধীনতাকে আরও অর্থবহ করতে একদল তারুণ্যকে ঘিরে পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন নিয়ে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন সোনারগাঁও নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। 

বিডি ক্লিন সোনারগাঁওয়ের সমন্বয়ক কামরুজ্জামান রানা বলেন, ১৯৭১ যেনো বারবার মনে করিয়ে দেয় আমরা বাঙ্গালী জাতি, নিজের দেশের জন্য সবই করতে পারি। তাই তো লাখো শহীদের ত্যাগ এবং রক্তের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন ভূখণ্ড। কিন্তু কথায় বলে নিজের কষ্টে অর্জিত না হলে আমরা তার মর্ম বুঝিনা তাইতো ৪৯বছর ধরে স্বাধীন এই ভূখণ্ডকে দিনের পর দিন নোংরা করে চলছি। আমরা কি পারিনা আমাদের এই গৌরবকে সুন্দর করে সাজিয়ে রাখতে! চলুননা বিজয়ের এই ৪৯ বছরে নতুন করে অঙ্গীকারবদ্ধ হই "আজ থেকে আর একটি ময়লাও যত্রতত্র নয়"। যারা আমাদের শিখিয়েছেন দেশপ্রেম সে সকল মানুষের প্রতি সম্মান রেখে প্রিয় বাংলাদেশকে সাজাই এক নতুন রূপে। "স্বাধীন বাংলাদেশকে করি ময়লামুক্ত, স্বাধীন বাংলাদেশকে করি পরিচ্ছন্ন।" 

এসময় সংগঠনটির আইটি ও মিডিয়া সমন্বয়ক আফরিন ইরা, ওয়েলকাম মনিটর আরিফুল ইসলাম আরিফ, মনিটর হাসান ভূইয়া, সাইফুল ইসলাম, শিবলি আহমেদ হৃদয়, লজিস্টিক মনিটর হোসাইন ভূইয়া, রায়হাম রাহুল সহ প্রায় শতাধিক তরুণ-তরুণী শাড়ি ও বিজয় দিবসের সাজে সজ্জিত হয়ে বিজয় শোভাযাত্রায় অংশ নেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget