বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাংচুরের প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

 




সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ

কুষ্টিয়া পৌরসভার বেদিতে নির্মাণাধীন শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের ঘটনার প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সোনারগাঁ উপজেলা যুবলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।  


রবিবার (৫ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ের সামনে থেকে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাছুমের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। এসময় তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তার কাঁচাবাজার হয়ে পিরোজপুর ইউপি কার্যালয় সামনে থেকে ঘুরে প্রায় ২ কিলোমিটার রাস্তা প্রদক্ষিণ করেন।


নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাছুম বলেন, বঙ্গবন্ধুকে আঘাত করা মানে বাংলাদেশকে আঘাত করা, মুক্তিযুদ্ধকে আঘাত করা। মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত এই বাংলাদেশের নাগরিক আমরা। বাংলাদেশের নাগরিক হিসেবে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে এক সূত্রেই গাঁথা দেখি। এর যে কোনো একটির অপমানে সংক্ষুব্ধ হই। বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাংচুরকারীদের চিহ্নিত করে শাস্তির দাবি জানাই।


এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলার সাংগঠনিক কামাল হোসেন, আবু সাঈদ, মো: আরিফ হোসেন, প্রচার সম্পাদক নাছির উদ্দিন, নারায়ণগঞ্জ মুক্তিযোদ্ধা প্রজম্মলীগের সভাপতি মেরাজ আহম্মেদ, উপজেলা মটর শ্রমিকলীগের সভাপতি আনোয়ার হোসেনসহ আওয়ামীলী ও যুবলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget