নাঃগঞ্জে পাসপোর্ট অফিসে ভাংচুর আহত দুই ,আটক-১

 



আর এইচ রাকিবঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় আঞ্চলিক পাসপোর্ট অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে এ ঘটনায় আজমুল হাসান নামে এক কানাডা প্রবাসী কে আটক করেছে পুলিশ।রোববার (১৫ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ ফতুল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসে হামলার ঘটনা ঘটেছে। হামলায় পাসপোর্ট অফিসের অফিস সহকারী মহাশিন ইসলাম(৩২) সুপাররেন্টার মোরশেদুল ইসলাম (৪০) নামে  দু্ই জন গুরুতর আহত হয়। ভাংচুর করা হয়েছে অফিসের কাউন্টারের কয়েকটি গ্লাস,রহিঙ্গা ফিঙ্গার চেক করা পিন্টার,এল এ ডি মনিটার সহ আরো আসবাবপত্র ।খবর ফতুল্লা মডেল থানা পুলিশসহ জেলা পুলিশের উধর্বতন কর্মকর্তা ঘটনাস্থলে ছুটে গিয়েছেন।এ ঘটনায় আজমুল হসান নামে এক কানাডা প্রবাসীকে আটক করা হয়েছে।সে নারায়ণগঞ্জের উত্তর চাষাড়ার  বীরমুক্তিযোদ্ধা খাজা হোসেনের ছেলে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসেপার্ট অফিসের সহকারী পরিচালক মো: মাহামুদুল হাসান দাবী করেন, আটক আজমুল হাসান কানাডা প্রবাসী।সে পাসপোর্ট করার জন্য কাগজপত্র জমা দিতে আসেন।কিন্তু প্রয়োজনীয় কাগজপত্রগুলো সত্যায়িত করা ছিল না। তাকে সত্যায়িত করে দেয়ার কথা বললে এ নিয়ে কথাকাটাকাটি হয়।এক পর্যায়ে সে যেখানে ফিঙ্গারপ্রিন্ট নেয়া হয় সেই কাউন্টারের আঘাত করলে কয়েকটি গ্লাস ভেঙ্গে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, এ ঘটনায় তাৎক্ষনিক এক জনকে আটক করা হয়েছে।হামলাকারীদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া গ্রহণের উদ্যোগ নেয়া হয়েছে।
Marcadores:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget