যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপলকে মেহেদী হাছান স্বপন এর ফুলেল শুভেচ্ছা।




 নিজস্ব প্রতিনিধিঃ  

সপ্তম জাতীয় সম্মেলনের প্রায় ১ বছর পর ১৪ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ও তুখোড় ছাত্রনেতা মশিউর রহমান চপল। মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের কৃতিসন্তান মশিউর রহমান চপল।


 বুধবার সন্ধ্যারপর বাংলাদেশ আওয়ামী যুবলীগ’র নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপলকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাছান স্বপন।

এ সময়, মেহেদী হাছান স্বপন বলেন- আমি দীর্ঘদিন যাবত ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলাম এবং দলের দুঃসময়ে অর্থাৎ বিরোধী দল থাকাকালীন সময়ে, দলের জন্য নিবেদিতপ্রাণ একঝাক মেধাবী, সৎ ও সাহসী সেই সময়ের দুঃসাহসী ছাত্র নেতারাই আজ পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে গড়ে উঠছে এবং দলের প্রয়োজনে, দেশের প্রয়োজনে নেতৃত্বের জন্য সমাদৃত হচ্ছে।

Marcadores:

একটি মন্তব্য পোস্ট করুন

She was extremely responsive - we were capable of get a pre-approval in mere hours in the holiday season. canada mortgage calculator If you contribute to a tax sheltered retirement savings plan, then you could possibly expect to be given a cash tax refund every year. mortgage payment calculator canada

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget