মুন্সিগঞ্জ বাসির ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মশিউর রহমান চপল

 



নিজ মাতৃভূমি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর  উপজেলার হাজারো নেতা-কর্মি তাদের প্রিয় নেতা, যুব সমাজের আইকন, মুন্সিগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, সাবেক সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি'র নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপলকে ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছা দিয়ে সিক্ত করলেন। আমন্ত্রিত অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগে স্থান করে নেওয়া নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরুকেও সংবর্ধনা দিতে কার্পণ্য করেনি মুন্সীগঞ্জবাসী। 

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে মশিউর রহমান চপল  আবেগাপ্লুত কণ্ঠে তৃণমূলের নেতাকর্মীদের আস্থার শেষ ঠিকানা, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের  চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সেক্রেটারি মাইনুল ইসলাম খান নিখিল'র প্রভি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে আগামীর 'উন্নত বাংলাদেশ' হিসেবে বিশ্বের দরবারে দাঁড় করানোর জন্য বাংলার গরিব-দুঃখী মানুষের আস্থার শেষ ঠিকানা মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আজকের এই বাংলাদেশকে আগামীর উন্নত বাংলাদেশ হিসেবে বিনির্মাণ করতে হলে প্রয়োজন দক্ষ নেতৃত্বের, প্রয়োজন বঙ্গবন্ধুর আদর্শে লালিত উন্নত যুব-সমাজের। সৎ, উন্নত ও প্রকৃত মুজিব সৈনিকদের খুঁজে বের করে সংগঠনকে আরো বেশি গতিশীল করার জন্য আজ আমার ওপর যে দায়িত্ব অর্পিত হয়েছে, আমার মেধা, শ্রম, যোগ্যতা, অভিজ্ঞতার সবটুকু দিয়ে আমি তা পালন করে যাবো ইনশাআল্লাহ।

Marcadores:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget