সোনারগাঁয়ে গরুর খামারে ডাকাতি,প্রহরীকে বেধে ৯টি গরু লুট

  





নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের রফিক মিয়ার গরুর খামারির নিরাপত্তা প্রহরীকে হাত পা বেঁধে ডাকাতদল ওই খামারের ৯টি গরু লুট করে নিয়ে যায়। শুক্রবার রাতে এ ডাকাতির ঘটনা ঘটে। আহত অবস্থায় নিরাপত্তাপ্রহরী সোহরাব হোসেনকে শনিবার সকালে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।


এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের রফিক মিয়া তার গ্রামে অবস্থিত আগমন সিএনজির পেছনে ছোট পরিসরে একটি গরুর খামার গড়ে তুলে। ওই খামারে গত শুক্রবার রাতে কোন এক সময়ে এক দূর্ধর্ষ ডাকাতি হয়। ডাকাতদল খামারের ও ওই এলাকার একটি গাড়ির গ্যারেজের নিরাপত্তা প্রহরী সোহরাব হোসেনকে মারধর করে হাত পা বেঁধে রফিক মিয়ার খামার থেকে ৯ টি গরু ডাকাতি করে পালিয়ে যায়।


খামারের মালিক রফিক মিয়া জানান, গত শুক্রবার রাতে গরুর খাবার দিয়ে ঘুমিয়ে পড়লে শনিবার ভোরে তার এক আত্মীয় ফোনে জানতে পারে গ্যারেজে ডাকাতি হয়েছে। নিরাপত্তা প্রহরীর চিৎকারের শব্দ শোনা যাচ্ছে। এ খবর শুনে খামারের দরজার তালা ভেঙ্গে দেখি আমার খামারের ৯টি গরু নেই। তিনি বলেন, আমার এতো বছরের কষ্টের আয় দিয়ে গড়া খামারের ৯ টি গরুর দাম প্রায় ১০ লাখ টাকা। আমি আজ নি:স্ব হয়ে গেছি।



সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget