সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ

 


সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : সোনারগাঁয়ে ভূমিদস্যুরা কবরস্থানের জমি দখল করার  অপচেষ্টার বিরুদ্ধে শত শত এলাকাবাসীর মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের রতন মার্কেটে গনকবাড়ী, লস্করবাড়ী ও আমগাঁও আঞ্চলিক সামাজিক কবরস্থানের সমাজের লোকজন এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করছে।


হাজী শুক্কুর মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তরা বলেন, স্থানীয় লস্করবাড়ী গ্রামের মৃত ফজরের কুলঙ্গার ভূমিদস্যু ছেলে আমান উল্লাহ সহ একটি ভূমিদস্যু চক্র অত্র আঞ্চলিক সামাজিক কবরস্থানের জমি জোরপূর্বক দখল করতে গেলে কবরস্থানের  সাধারন সম্পাদক ডা. দুলাল এতে প্রতিবাদ করায় তাকে মারধর করে ভূমিদস্যুরা। এ ঘটনায় ভূমিদস্যুদের বিরুদ্ধে দৃষ্ট্রান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী মানববন্ধন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করছে। 


এ সময় ইউপি মেম্বার হাজী নুর হোসেনের বিচারের আশ্বাসে এ বিক্ষোভ কর্মসূচি স্থগিত করেন ।হাজী আব্দুল হাই, বিশিষ্ট সাংবাদিক মো জাকির হোসেন ঝন্টু, মনির হোসেন, আলাউদ্দিন, মিয়াজদ্দিন, পানাউল্লা, আবুল বাশার,  আব্দুল আজিজ মোল্লা,  হানিফ মোল্লা, ইসমাইল মোল্লা, আব্দুল বারেক, আলতা, শফিউল্লা, দুলাল মিয়া, বিভিন্ন জামে মসজিদের ইমামগন সহ অত্র কবরস্থান এলাকার সমাজের শত শত এলাকাবাসী মানববন্ধনে উপস্থিত ছিলেন।



একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget