ভূমিদস্যু, চাঁদাবাজ ও মাদকের সঙ্গে কোনো আপোষ নেই....ওসি রফিকুল

 


সোনারগাঁ সময়ঃ


মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এই স্লোগানকে সামনে রেখে সোনারগাঁ থানা পুলিশের ওপেন হাউজডে অনুষ্ঠিত। 


বুধবার (১৮ নভেম্বর)ওসি(তদন্ত) তবিদুররহমান এর সঞ্চালনায় বিকালে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এই ওপেন হাউজডে অনুষ্ঠিত হয়। 


বর্তমানে কিশোর গ্যাং নির্মূল করতে হলে  পুলিশ পক্ষেএকা  তা সম্ভব না এটা নির্মূল করতে হলে আমাদের নিজ নিজ যায়গা থেকে এবং আপানারা আপনাদের সন্তানদের খোজ খবর  রাখুন এবং টিক টক, পর্নগ্রাফি থেকে বিরত রাখুন তাহলে হয়তো  আমাদের কিশোর গ্যাং নির্মূল করা সম্ভব প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার শফিউল আলম। 


অনুষ্ঠানে ওসি রফিকুল ইসলাম  তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

তিনি আরও বলেন, ভূমিদস্যু,  চাঁদাবাজ ও মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। 


এসময় সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো.শফিউল ইসলাম

বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার "খ" (সার্কেল) মো. খোরশেদ আলম, সোনারগাঁ থানার ওসি (তদন্ত) তবিদুর রহমান, ওসি (অপারেশন) রুবেল হাওলাদার,সেকেন্ড অফিসার পংকজ কান্তি সরকার 


উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনি সহ অন্যান্য মুক্তিযোদ্ধা বৃন্দ

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget