সাবেক ছাত্রনেতা আবু ছালেক পটিয়ার কচুয়াই ইউপি নির্বাচনে প্রার্থী

 



নিজস্ব প্রতিবেদক:

পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাবেক ছাত্র  নেতা আবু ছালেক।আবু ছালেক দীর্ঘদিন ধরে রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ক্রীড়া সংগঠনের সাথে জড়িত রয়েছে। সমাজ সেবক হিসেবেও তার এলাকায় যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে।

 আবু ছালেক, কচুয়াই ইউনিয়ন শেখ রাসেল স্মৃতি সংসদের সাবেক সাধারন সম্পাদক, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা পটিয়া উপজেলার সহ সভাপতি,কচুয়াই ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক,নিরাপদ সড়ক চাইয়ের সদস্য পটিয়া উপজেলার বর্তমান দায়িত্বে রযেছে। 

গত ইউপি নির্বাচনে  কচুয়াই ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হিসেবে আবু ছালেক সামান্য ভোটে পরাজিত হলেও এলাকার মানুষের বিভিন্ন সমস্যায় বিপদ আপদে পাশে ছিলেন বলে স্থানীয়রা জানান। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগ নেতা আবু ছালেক জানান, আমি নির্বাচন করার জন্য মানসিকভাবে প্রস্তুত না থাকলেও এলাকার মানুষের অনুরোধে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। এলাকায় উন্নয়নে নির্বাচনে আমার বিকল্প কোন প্রার্থী না থাকায় নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।আশা করি বিপুল ভোটে বিজয় হব, বর্তমান যে দায়িত্বে রয়েছে তার উপর এলাকার মানুষের আস্থা নেই। সে এলাকায় কাঙ্খিত উন্নয়ন করতে পারেনি বলে এলাবাবাসীর অভিযোগ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget