সোনারগাঁয়ে চাঁদাবাজির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১



সোনারগাঁও সময়ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর নয়াবাড়ি  এলাকায় অভিযান চালিয়ে চাঁদাবাজির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় তাদের কাছ থেকে টাকা আদায়ের রশিদ সহ নগদ টাকা উদ্ধার করা হয়। ১০ নভেম্বর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১০ নভে¤¦র মঙ্গলবার সকাল ৭টায় র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর কোম্পানীর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন নয়াবাড়ী কাঁচপুর এলাকা হতে চাঁদাবাজ চক্রের ৩ জন সক্রিয় সদস্য বাবুল, মতিউর রহমান ওরফে বুইট্টা মামুন ও দ্বীন ইসলামকে গ্রেপ্তার করেছে।

এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ৮৫ হাজার ১’শ টাকা ও দেশীয় অস্ত্র ১টি চাইনিজ কুড়াল, ১টি চাকু ও ১টি ছোড়া উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, চাঁদাবাজ চক্রের সদস্যদের স্থায়ী ঠিকানা নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন নয়াবাড়ী কাঁচপুর এলাকায়। একটি চাঁদাবাজ চক্র পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে লাভবান হওয়ার জন্য নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন নয়াবাড়ী, কাঁচপুর ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অনন্ত গার্মেন্টস ও এস এফ ফ্যাশনের সামনে বসা ভ্রাম্যমাণ অস্থায়ী ফুটপাতের দোকানদারদের থেকে জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে এককালীন ৫ হাজার টাকা এবং পরর্বতীতে দৈনিক প্রতি দোকান থেকে ১’শ টাকা থেকে ১’শ ২০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে।

দোকানদারদেরকে অবৈধ অস্ত্র প্রদর্শন করে গুরুতর আঘাত ও ধারালো অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক চাঁদা আদায় করে। গ্রেপ্তারকৃত আসামীরা এরূপ অপতৎপরতা পূর্ব হতে করে আসছে মর্মে স্বীকার করে।

ভূক্তভোগীরা জানায়, তাদের এরূপ অত্যাচার ও চাঁদা আদায়ের বিরুদ্ধে মুখ খুললে বড় ধরণের ক্ষয়ক্ষতি ও প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এ সকল চাঁদাবাজদের অত্যাচারে দোকানদাররা অতিষ্ঠ। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget