করোনাকালীন অবদানের জন্য বিশেষ সম্মাননা পেলেন ইঞ্জিঃ মাসুম

 




মহামারীর করােনাকালীন সময়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে সামাজিক সচেতনতা সৃষ্টি, কর্মহীন মানুষদের নিজস্ব অর্থায়নে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, পিপিই, ঔষধ ও বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ সহ নগদ আর্থিক সাহায্য করায় এবং মানবিক অবদানের জন্য“ ইউনাইটেড ন্যাশন সাসটেইনেবল ডেভেলপূমেন্ট গােলস্ এর আওতাধীন প্রটেকশন অব রাইটস্ ইন বাংলাদেশ (পিআরবি) এর কাছ থেকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য সােনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরােজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম কে “ CORONA WARRIOR PRB GLOBAL AWARD & CERTIFICATE ” প্রদান করা হয়েছে।


আজ সোমবার (৯ নভেম্বর) বিকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ সাটিফিকেটটি প্রদান করেন কেন্দ্রীয় কমিটির দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ দপ্তর।


এ ব্যাপারে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর মাসুুম সোনারগাঁও সময়'কে জানান, আল্লাহ্ আমাকে জনগনের সেবা করার জন্য নেতা ও চেয়ারম্যান বানিয়ে পৃথিবীতে পাঠিয়েছেন। সেজন্য জাতির দূর্যোগ মুর্হুতে আমার যতটুকু সামর্থ্য ছিল সে সামর্থ্য অনুয়ায়ী সোনারগাঁবাসীর সেবা করার চেষ্টা করেছি। জানিনা কতটুুকু করতে পেরেছি। তবে নিজের জীবন বাজি রেখে দিনরাত মানুষের মুখে দুমুঠো ভাত তুলে দেয়ার চেষ্টা করেছি। কারণ গড়ে শত বছর পরে সারা পৃথিবীতে মহামারী দেখা দেয়। আমার ভাগ্য ভাল এমন একটি মহামারীতে গরীব দুঃখী মানুষের মুখে সামান্য হলেও হাসি ফুটাতে পেরেছি। সেজন্য আমি গর্বিত। এজন্য আমি সোনারগাঁও বাসীসহ পিরোজপুর বাসীকে ধন্যবাদ জানাই যারা আমার এ কাজে উৎসাহ সৃষ্টি করেছেন। তাদের সহায়তায় সকল কার্য সুন্দর সুশৃঙ্খল ভাবে করতে পেরেছি।


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget