স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন।

 





সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সনমান্দি ইউপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের ভূমিদস্যু ও ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেডের মালিক আঃ লতিফ কর্তৃক হয়রানীমূলক চাঁদাবাজীর মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী আজ বৃহস্পতিবার বিকেলে দড়িকান্দি বাস স্টেশনের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে নেতৃবৃন্দ জানান, উপজেলার সনমান্দি ইউপির দড়িকান্দির জাইদ্দারগাঁয়ে পৈত্রিক সম্পত্তির দখল করে নেয়ায় প্রতিবাদ করায় ইউপি স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের বিরুদ্ধে ১০ লক্ষ টাকার চাঁদাবাজির মিথ্যা মামলা করেন ডীপলেড ল্যাবরেটরীজের স্বত্বাধিকারী আঃ লতিফ। মামলার পরই গ্রেফতার হয়ে বর্ত্মানে কারাভোগ করছেন তিনি। 


সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা মানিক বলেন, আমরা ক্ষমতাসীন দল হওয়ার পরও বহিরাগত কোম্পানীর দখলদারিত্বের কারণে আজ আমাদের তৃণমূলের ত্যাগী নেতারা জেল খাটছেন যা খুবই দুঃখজনক। আমরা আনোয়ারের বিরুদ্ধে আনিত মিথ্যা মামলার প্রত্যাহার করে অনতিবিলম্বে তার নিঃশর্ত মুক্তি চাই এবং সন্ত্রাসী ও ভূমিদস্যূ আঃ রফিফদেরকে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট বিভাগের প্রতি জোড় দাবি জানান।

থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সনমান্দি ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক সোলায়মান সুজন, কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি লীগের প্রচার সম্পাদক আবু কাউছার সহ সনমান্দির বিভিন্ন এলাকা থেকে প্রায় ৫ শত গ্রামবাসী মানববন্ধনে অংশ নেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget