সোনারগাঁয়ে বন্ধুদের নিয়ে স্ত্রীকে ধর্ষণ : স্বামী গ্রেফতার

 



মাজহারুল রাসেল :
স্বামীর ফোন পেয়ে কুমিল্লা থেকে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আসেন এক নারী। সোনারগাঁয়ের চৌরাস্তা এলাকা থেকে স্বামী তাকে নিয়ে যান নির্জন একটি স্থানে। এরপর স্বামী ও তার তিন বন্ধু মিলে ধর্ষণ করেন ওই নারীকে। গত মঙ্গলবার (১০ নভেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় সোনারগাঁ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী নারী। পরে মেঘনাঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয় তার স্বামী নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার রাজীবের ছেলে মো. খালেককে। তবে খালেকের তিন বন্ধু কুমিল্লা জেলার চান্দিনা থানার তীরচর এলাকার জয়নাল আবেদীনের ছেলে মামুনুর রশিদ খোকন (৪৫), আবুল হাসেমের ছেলে রুবেল (৩৫), কুমিল্লা দেবীদ্বার থানার নূর মানিকচর এলাকার খলিল মিয়ার ছেলে আল আমিন (৩০) এখনও পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান।

তিনি জানান, মঙ্গলবার তার স্বামী ফোন করে তাকে সোনারগাঁ চৌরাস্তা এলাকায় আসতে বলেন। চৌরাস্তা থেকে স্বামী খালেক তাকে নিয়ে যায় একটি নির্জন স্থানে। সেখানে তার স্বামী ও তার তিন বন্ধু মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে। ওই নারী থাকেন কুমিল্লায়। তিনি ঘটনাস্থল চিনতে পারেননি। তবিদুর রহমান বলেন, ভুক্তভোগী নারীর আরও এক জায়গায় বিয়ে হয়েছিল। খালেকেরও আরও একজন স্ত্রী রয়েছে বলে জানা গেছে। খালেক ও ভুক্তভোগী নারী আলাদা বসবাস করতেন।

ধর্ষণের বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম জানান, ধর্ষক খালেককে গ্রেফতার করে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget