ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত দুই জন

                    


                  

এনামুল হক : ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বালু ভর্তি থেমে থাকা ট্রাকের পেছনে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় চালকসহ ২ জনের নিহত হয়েছে। নিহতরা হলে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বাসিন্দা আব্দুর রউফ (৪৫) ও সুলতান মাহমুদ ফরিদ (৪২)। আজ শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
 ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বাগান রাঙ্গামাটি নামক স্থানে বালু বোঝাই একটি ট্রাক থেমে ছিল। সকালের দিকে ময়মনসিংহগামী আরেকটি সিমেন্ট বোঝাই ট্রাক থেমে থাকা ওই বালু ভর্তি ট্রাকের পেছনে ধাক্কা দিলে সিমেন্ট বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে ভেতরে ঢুকে যায়। স্থানীয়রা ট্রাকের ভেতর আটকে পড়া চালক ও হেলপারকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসকে খবর দেয়।
ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাক কেটে ভেতর থেকে দুজনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।
ত্রিশাল থানার উপ-পরিদর্শক(এসআই) আশরাফ উদ্দিন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget