watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সড়ক দুর্ঘটনায় নিহত মটর চালক লীগ নেতার বাড়িতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

সড়ক দুর্ঘটনায় নিহত মটর চালক লীগ নেতার বাড়িতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

 


সড়ক দুর্ঘটনায় নিহত ঢাকার কেরানীগঞ্জ থানা আওয়ামী মটর চালক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ বাদশা মিয়ার বাসভবনে গিয়ে তার পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করলেন বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।

(১৫ অক্টোবর)   বৃহস্পতিবার বিকালে

কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি হাজী মোঃ আলী হোসেনের নির্দেশনায় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরী নিহত বাদশা মিয়ার কেরানীগঞ্জের বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে এবং তাদের সান্ত্বনা দেয়।

এসময় মোঃ সানোয়ার হোসেন চৌধুরী সড়ক দুর্ঘটনায় নিহত বাদশা মিয়ার স্ত্রীর হাতে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মটর চালক লীগের প্রতিষ্ঠাতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আর্থিক অনুদান তুলে দেন।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরীর সাথে এসময় অন্যান্যের উপস্থিত ছিলেন,

কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক কার্যকরী সদস্য মেহদী হাসান মামুন ও মোঃ জাহাঙ্গীর খান। 


পরে আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ নিহত বাদশা মিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় তার কবর জিয়ারত শেষে বিশেষ মোনাজাতে করেন।


এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী মটর চালক লীগের সাবেক সভাপতি সালাম সহ কেরানীগঞ্জ থানা আওয়ামী মটর চালক লীগের নেতৃবৃন্দ।


উল্লেখ্য, গত ১২ অক্টোবর বিকালে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মোঃ বাদশা মিয়া নিহত হন। তিনি কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী মটর চালক লীগের সাবেক সাধারণ ছিলেন এবং সংগঠনের ২য় জাতীয় সম্মেলন সম্পন্ন হওয়ায় বাদশা মিয়া বর্তমান প্রস্তাবিত কমিটির সাধারন সম্পাদক প্রার্থী ছিলেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন