গাইবান্ধায় শুন্য আসনে উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে

 


গাইবান্ধা প্রতিনিধি: সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে গাইবান্ধা সদর উপজেলার ৪ নম্বর সাহাপাড়া ইউনিয়ন পরিষদের শূন্য আসনে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে।


শনিবার (১০ অক্টোবর) সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ বিরতিহীন ভাবে চলবে বিকাল ৫টা পর্যন্ত। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন ভোট কেন্দ্রে অনিয়ম বা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।


সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আব্দুল লতিফ জানান, কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে সাহাপাড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপিসহ ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


তিনি আরও জানান, নির্বাচনে ৯টি ভোটকেন্দ্রে ৬০টি কক্ষে ২০ হাজার ২৯৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৮৭১ জন ও মহিলা ভোটার ১০ হাজার ৪২৬ জন।

প্রার্থীরা হলেন, আওয়ামী লীগে থেকে মো. রেকায়েতুল ইসলাম(রিংকু) (নৌকা), বিএনপি'র মো. সাজ্জাদুর রহমান (ধানের শীষ), জাসদের মোস্তফা শেখ (মশাল), স্বতন্ত্র থেকে (চশমা) প্রতীক নিয়ে মো: গোলাম ফারুক (মওলা), মশিউর রহমান (আনারস) ও ঘোড়া প্রতীক নিয়ে রেজওয়ান সরকার।

উল্লেখ্য, গত বছরের ২১ নভেম্বর গাইবান্ধা সদর উপজেলার ৪ নম্বর সাহাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান টুলু অসুস্থ্য জনিত কারণে মারা যাওয়ায় আসনটি শূন্য হয়।



একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget