watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

আপনাদের সময় হয়েছে উপযুক্ত মানুষকে মেয়র করারঃ নাসরিন সুলতানা ঝরা

আপনাদের সময় হয়েছে উপযুক্ত মানুষকে মেয়র করারঃ নাসরিন সুলতানা ঝরা

 




নিজস্ব প্রতিনিধিঃ 

মায়ের চেয়ে মাশির দরদ বেশি ভাল না, নেত্রী নৌকায় দিলে আমি মেয়র হব ইনশাআল্লাহ,  আপনাদের সময় হয়েছে উপযুক্ত মানুষকে মেয়র করার, উন্নয়ন করার, এমন একজনকে মেয়র করুন যাদের কারনে আপনি সুখে শান্তিতে থাকবেন, অন্যরা প্রধান মন্ত্রীর কাছে যেতে চাইলে লোক ধরতে হবে, আমার তা করতে হবে না। আমি আপনাদের সুখ দুখের সাথী হতে চাই, গ্যাস সমস্যা,পানি সমস্যা, রাস্তা ঘাট সব করে দিব। আমার টাকা পয়সার লোভ নাই, আমি গরিব মানুষ আপনাদের গরিবের দুখু আমি বুঝি, আপনাদের মিথ্যা আশ্বাস দিব না। আমি মেয়র হলে কারো ভায়া ধরে আমার কাছে যেতে হবে না। যারা বহিরাগত তারা আপনাদের দুখ কষ্ট বুঝবে না।

সোনারগাঁ পৌরসভার নির্বাচনে সম্ভাব্য মেয়র পদ প্রার্থী ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা এসব কথা বলেন। (৭অক্টোবর)বুধবার বিকেলে পৌরসভার ৪নং ওয়ার্ড রাইজদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের বালুর মাঠে উঠান বৈঠকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক নাসরিন সুলতানা ঝরা আরও বলেন, আমি আপনাদের সন্তান। এখানে আমার শিকড়। আমি এই মাটির সন্তান, পৌরসভার প্রতিটি ধুলিকণা আমার শরীরে। আপনাদের সুখে দুঃখে আমাকে সব সময় পাশে পাবেন। আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় যদি নৌকা প্রতীকে মনোনিত হয়ে মেয়র হতে পারি তাহলে পৌরবাসীর সেবায় নিজের জীবন বাজি রাখবো। কোন সন্ত্রাসী, ভুমিদস্যূ, মাদক ব্যবসায়ীদের সঙ্গে আপস করবো না। প্রতিটি ঘরে ঘরে পৌরসভার উন্নয়ন পৌছে দিব ইনশাহআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

পৌর আওয়ামীলীগের ৪নং ওয়ার্ড সভাপতি সিরাজুল ইসলাম সেরুনের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন-পৌর আওয়ামী লীগ  সাধারণ সম্পাদক আবেদ হোসেন, আওয়ামীলীগ নেতা নুরুল আমিন, নবীর হোসেন, পৌর যুবলীগ সভাপতি আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, সিঙ্গাপুর যুবলীগ নেতা হারুন অর রশিদ জয়, ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জসীমউদ্দীন, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল ইসলাম, ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মজিবুর রহমান প্রধান, পৌর শ্রমিকলীগের প্রচার সম্পাদক সাত্তার, জয়নাল, আসাবুদ্দীন, শাহাদাত, আল আমিন, জামান, ফয়সাল, হাসান, বকুল, সানোয়ার, খোরশেদ আলম, পাভেল, জোবায়ের সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। সেই সঙ্গে স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ সহ কয়েক’শ নারী-পুরুষ এই উঠান বৈঠকে উপস্থিত ছিলেন।

ঝরা আরো বলেন, বিএনপি জামাত জোট সরকার আমলে রাজপথে অগ্রণী ভুমিকা পালন করেছি। পৌরবাসী আপনারা এমন কাউকে পৌরসভার মেয়র হিসেবে বেছে নিবেন যার শিকড় এ পৌরসভায়। যার জন্য আপনাদের মন কাঁদবে, আপনাদের বিপদে আপদে যিনি আপনাদের পাশে এসে দাঁড়াবে, এমন কাউকে ভোট দিয়ে আপনারা নির্বাচিত করবেন। যারা বহিরাগত তারা এখানে এসে লুটপাট করে নিজেদের পকেট ভাড়ি করে চলে যাবে। পৌরবাসীর উন্নয়নে পৌরবাসীর সেবক হিসেবে কাজ করবে না। নৌকার প্রার্থী আমি হই আর যেই হোক যাকেই নির্বাচিত করবেন অবশ্যই তিনি যেনো এই পৌরসভার  প্রকৃত বাসিন্দা হয়। একই সঙ্গে ১৫ আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে পৌরবাসীর দোয়া প্রার্থনা করেন। সেই সঙ্গে তিনি বলেন, স্বাধীন বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ রূপান্তরে যার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসাগরে ভাসছে সেই নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন