সোনারগাঁয়ে অনলাইন শপিং "ইয়াসির ফ্যাশন" হাউজের যাত্রা শুরু


সোনারগাঁও সময়: সোনারগাঁয়ে নতুন করে যাত্রা শুরু করতে যাচ্ছে  অনলাইন শপিং' ইয়াসির ফ্যাশন হাউজ'। ১৬ই সেপ্টেম্বর থেকে নতুন করে যাত্রা শুরু করেছে তারা।

 ইয়াসির ফ্যাশন হাউজ পেজ  থেকে সব বয়সের ক্রেতারা প্রয়োজনীয় প্রতিটি পণ্যসামগ্রী যেমন-, শাড়ী, থ্রি-পিস, গহনা, বাচ্চাদের বিভিন্ন সামগ্রী, পাঞ্জাবী, শার্ট-প্যান্ট, প্রসাধনী, ফ্যাশন ও লাইফস্টাইল পন্যসহ অনেক পণ্যই অত্যন্ত সুলভ মূল্যে ঘরে বসে অর্ডার করতে পারবে।

সব ধরনের ক্রেতারা যে কোনো সময়, যে কোনো স্থান থেকে একটি ক্লিকের মাধ্যমে নিজের ইচ্ছেমত অর্ডার করতে পারবেন। সঠিক সময়ে অফিস কিংবা বাসাতে পৌঁছে যাবে অর্ডারকৃত পণ্য।

পেজটিতে বিভিন্ন  ক্যাটাগরিতে দেশি বিদেশী পণ্য রয়েছে। ইয়াসির ফ্যাসন হাউজের পরিচালকবৃন্দের মতে, আরও অনেক পণ্য এবং ক্যাটাগরি যোগ হবে খুব শিগগিরই। তারা মনে করেন, কেনাকাটার জন্য ইয়াসির ফ্যাশন হাউজ সোনারগাঁও বাসীকে আরো একদাপ  এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অনেক অবদান রাখবে। জানা যায়, ইয়াসির ফ্যাশন হাউজ ২০২০ সালের ১লা আগষ্ট  আত্মপ্রকাশ ঘটলেও আলাদা আলাদা প্রজেক্টে কার্যক্রম অব্যাহত রেখেছিল। কিন্তু বর্তমানে সবগুলো প্রজেক্ট একিভূত হয়ে এ নামেই কার্যক্রম চালিয়ে যাবে। 

ইয়াসির ফ্যাশন হাউজ  তাদের নিজস্ব ব্যবস্থাপনায় সারাদেশে ক্রেতাদের অর্ডারকৃত পণ্য সরবরাহ করবে। এছাড়াও যেকোন পণ্য বিক্রেতাগণ তাদের পণ্য ইয়াসির ফ্যাশন হাউজ থেকে পেমেন্ট রিসিভ করতে পারবে খুব সহজেই।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget