সোনারগাঁয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা,আহত-৪।।সোনারগাঁও সময়

সোনারগাঁও সময়ঃ 
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকবিতন্ডতার জের ধরে অতর্কিত ভাবে হামলা চালিয়ে আবু সাঈদ (৪৬) শরীফ মিয়া (১৭) সুফিয়া আক্তার (৪৫) ও কুলসুম (৩৬) নামে দুই নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত করেছে একই এলাকার সন্ত্রাসী রুবেল মিয়া ও তার সহযোগি সুমন, সজিব, রবিন, জুয়েল ও ইলিয়াস মিয়া।

এসময় সন্ত্রাসীরা সুফিয়া আক্তারের বাড়িতে ভাংচুর ও লুটপাট চালায়। এলাকাবাসী সন্ত্রাসী হামলায় আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করেছেন। এঘটনায় আবু সাঈদের চাচা রকিবুল হাসান বাদশা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে বাদী উল্লেখ করেন, গত মঙ্গলবার বিকেলে সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকবিতন্ডতার জের ধরে একই এলাকার সন্ত্রাসী রুবেল মিয়া ও তার সহযোগি সুমন, সজিব, রবিন, জুয়েল ও ইলিয়াস মিয়া মিলে রামদা, ছেনা, চাইনিজ কুড়াল, লোহার রডসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়ে যায় এবং আবু সাঈদ, শরীফ মিয়া, সুফিয়া আক্তার ও কুলসুম নামে দুই নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত করে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনার দিন খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে মঙ্গলেরগাঁও এলাকায় পুলিশ পাঠানো হয়েছিল। হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনার সঠিক তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget