watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

১ কোটি ২০ লাখ টাকা সুদ মুক্ত ঋণ এর চেক প্রদান করেন ডেপুটি স্পীকার

১ কোটি ২০ লাখ টাকা সুদ মুক্ত ঋণ এর চেক প্রদান করেন ডেপুটি স্পীকার

 



গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা সাঘাটা উপজেলায় জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো: ফজলে রাব্বি মিয়া এমপি বলেছেন - দেশের মোট জনসংখ্যার অর্ধেক নারী । সরকার নারীর ক্ষমতায়ন বৃদ্ধির মাধ্যমে দেশের অর্থনীতিকে এগিয়ে নিয়ে যাচ্ছে । দেশের অর্থনীতির ভিত মজবুত করতে হলে নারীদের নতুন নতুন কমৃসংস্থান ও উদ্যাক্তা হিসেবে সুযোগ সৃষ্টি করে দিতে হবে । এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীদের অর্থনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত করা হয়েছে ।

তিনি আজ গাইবান্ধা সাঘাটা উপজেলার ভাংগা মোড় নারী উন্নয়ন সমবায় সমিতির হল রুমে , ’উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধা বঞ্চিত মহিলাদের জীবনযাত্রার মান উন্নয়ন ’ র্শীষক এক নারী সমাবেশে একথা বলেন । অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর , উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দীন জাহাঙ্গীর, জেলা সমবায় অফিসার ফেরদৌস রহমান উপজেলা সমবায় অফিসার মো. আবদুল কাফি সরকার , সাদুল্লাপুর সমবায় অফিসার আনিছুর রহমান , ভাংগা মোড় নারী উন্নয়ন সমবায় সমিতির নির্বাহী পরিচালক সফিউল ইসলাম মন্ডল , ভরতখালী ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক সুজাউল করিম , তাজুল ইসলাম সহ জেলা ও উপজেলা আ.লীগ নেতৃবৃন্দ । 
পরে ডেপুটি স্পীকার জেলা সমবায় অধিদপ্তরের সহায়তায় ভাঙ্গামোড় কুখাতাইড় নারী উন্নয়ন সমবায় সমিতির ১ শ জন নারীকে ’উন্নত জাতের গাভী পালন ও মহিলাদের জীবনযাত্রার মান উন্নয়ন’ এর জন্য প্রত্যেককে ১ লাখ ২০ হাজার টাকা করে মোট ১ কোটি ২০ লাখ টাকা সুদ মুক্ত ঋণ এর চেক প্রদান করেন ।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন