সাদুল্লাপুর উপজেলায় প্রেসক্লাব এর কার্য নির্বাহী পরিষদের কমিটি গঠন এ নতুন মুখ

 



জিহাদ হক্কনী : শুক্রবার ২৮ আগস্ট প্রেসক্লাব এর নিজস্ব কার্যালয়ে দ্বি-বার্ষিক সাধারণ সভার আলোচনা শেষে সর্ব সম্মতিক্রমে ১৩ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।


এতে সভাপতি শাহজাহান সোহেল (সমকাল) ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশ (যমুনা টিভি) নির্বাচিত হয়েছেন।


কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম (করতোয়া) ও মাহামুদুল হক মিলন (ভোরের কাগজ), সহ-সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন জাকির (মানবজমিন),অর্থ সম্পাদক মোস্তাফিজার রহমান ফারুক (সংবাদ),কার্যনির্বাহী সদস্য তাজুল ইসলাম রেজা (ইত্তেফাক),খোরশেদ আলম (নয়াদিগন্ত),ছামছুল হক কাজল (ভোরের পাতা),আমিনুল ইসলাম (ভোরের ডাক),সাইদুর রহমান (বাহের সংবাদ), ছোলায়মান সরকার (খবর পত্র) ও জাহাঙ্গীর আলম (ইনকিলাব)।


এছাড়া সাধারণ পরিষদের সদস্যরা হলেন,আবদুল জোব্বার আকন্দ (সাতমাথা), মাসুদ মো. আনোয়ার হোসেন (জনতা),এসএম আসাদুজ্জামান (প্রতিদিনের সংবাদ) ও নয়ন কুমার সাহা (সংবাদ কনিকা)।


প্রেসক্লাব এর বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজার সভাপতিত্বে সাধারণ সভায় বিগত দুই বছরের সার্বিক কর্মকাণ্ড ও প্রেসক্লাব এর অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। পরে বিদায়ী সভাপতি নতুন কার্য নিবাহী কমিটি ঘোষণা করেন। একই সঙ্গে বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।


উল্লেখ্য- সাদুল্যাপুর প্রেসক্লাব ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। ২০১১ সালে সাগর-রুনি হত্যাকাণ্ডের পরই সাদুল্লাপুর উপজেলার কর্মরত সাংবাদিকরা দ্বন্ধ,বিরোধ ভূলে সকল সংগঠন বিলুপ্তি ঘোষণা করে ঐক্যতার ভিত্তিতে সাদুল্লাপুর প্রেসক্লাব এর যাত্রা শুরু হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget