দাগনভূঞায় ৮৫ লাখ ৩৩ হাজার টাকা নিয়ে রড সিমেন্ট ব্যবসায়ী উধাও


দাগনভূঞা প্রতিনিধি:

ফেনীর দাগনভূঞা বাজারের ইমরান এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মো. ইলিয়াছ ৭ জন ক্রেতার মোট ৮৫ লাখ ৩৩ হাজার টাকা নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে। দাগনভূঞা বাজারের ' ইমরান এন্টারপ্রাইজ' এর মালিক মো. ইলিয়াছের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।


এদিকে প্রতারণা ও টাকা আত্মসাতের ঘটনায় উধাও হওয়া ব্যবসায়ী মো. ইলিয়াছের বিরুদ্ধে ফেনী পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। ক্ষতিগ্রস্ত ক্রেতাদের পক্ষে মো. শরিয়ত উল্যা ওই অভিযোগটি দাখিল করেন। ফেনীর ডিবির (ওসি) এ এন এম নুরুজ্জামান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



ক্ষতিগ্রস্ত পক্ষে মো. শরিয়ত উল্যা, আবদুল লতিফ, মোশাররফ হোসেন, মো. সোহাগ, নুর ইসলাম, আবুল বাশার ও আবু ইউছুপ অভিযোগ করেন। মো. ইলিয়াছ দাগনভূঞা বাজারের এসব ক্রেতার কাছ থেকে দীর্ঘদিন ধরে নগদ ও বাকিতে রড, সিমেন্ট বিক্রি করতেন। সর্বশেষ গত ১৭ এপ্রিল ২০১৯ সালে প্রায় ৮৫ লাখ ৩৩ হাজার টাকার রড, সিমেন্ট দিবে বলে অগ্রিম টাকা নেয় মো. ইলিয়াছ। ক্ষতিগ্রস্ত ক্রেতারা বলেন, আমাদের এত টাকা আত্মসাৎ করে উধাও হয়ে যাবে আমরা তা ভাবতে পারেনি। তার সাথে আমরা দীর্ঘদিন লেনদেন করে আসছি, সে আমাদের বিশ্বস্ততা অর্জন করে আমাদের ধোকা দিয়েছে। আমরা ছাড়াও অনেক ব্যক্তির তার কাছে কোটি কোটি টাকা নিয়ে উধাও হয়েছে।


দাগনভূঞা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল কায়েশ রিপন বলেন, ক্ষতিগ্রস্তদের টাকা নিয়ে উধাও হওয়ার খবর তিনি শুনেছেন। মো. ইলিয়াছের মোবাইলে যোগাযোগ করলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়। সে দোকান বন্ধ করে এখন নিরুদ্দেশ রয়েছে। তাকে খুঁজে পেলে আমরা ব্যবসায়ী কল্যাণ সমিতি পাওনাদাদের টাকা আদায়ের চেষ্টা করবাে।


অভিযুক্ত ব্যবসায়ী মো. ইলিয়াছের বক্তব্য নেওয়ার জন্য ফোন করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সে সহপরিবার নিয়ে উধাও হয়েছে।

এদিকে তার অর্থ আত্মসাতের ঘটনায় ছেলে ও শ্যালক ইমরান জড়িত রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget