সোনারগাঁওয়ে নিখোঁজ রিকশাচালকের লাশ উদ্ধার।

 

সোনারগাঁও সময়ঃ  সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে মীরেরবাগ গ্রামের আশু মোল্লা নামের এক অটোরিকশা চালক তিনদিন নিখোঁজের পর আড়াইহাজার থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

৬ আগষ্ট বৃহস্পতিবার বিকেলে নিখোঁজের পর শনিবার সকালে আড়াইহাজার উপজেলার বইলারকান্দি সুইচগেট বালুরঘাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


নিহত আশু মোল্লার বড় ভাই বেনু মোল্লা সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করেন, বৃহস্পতিবার বিকেলে ৪ টার দিকে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন আশু মোল্লা। কিন্তু গভীর রাতেও তিনি বাড়িতে না ফেরায় বিভিন্ন এলাকায় খোঁজাখুজি করে তাকে পাননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। শনিবার সকালে আড়াইহাজারে ওই এলাকার লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


পুলিশ জানায়, নিহত আশু মোল্লার গলায় ছুরিকাঘাত রয়েছে। তাকে হাত-পা ও মুখ বেঁধে ছুরিকাঘাতে হত্যার পর অটোরিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে, সুড়ত-হাল করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget