গাইবান্ধায় মাতৃসদনে রোগী হয়রানী দুর্নীতির প্রতিবাদে সিপিবির মানববন্ধন ও বিক্ষোভ

 

জিহাদ হক্কনী,  গাইবান্ধাঃ গাইবান্ধা মা ও শিশু কল্যাণ কেন্দ্র (মাতৃসদন) এ রোগী হয়রানি, অব্যবস্থাপনা ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারী শাখা গাইবান্ধা। সোমবার (১৭ আগস্ট) মাতৃসদনের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।


সিপিবি নারী শাখার নেত্রী প্রতিভা সরকার ববির সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, জেলা সিপিবির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা কমিটির সাবেক সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, নারী শাখার সদস্য ও জেলা নেত্রী শাহানা বিন্তে আজিজ মিতা, মেহেরুন মুন্নী ও ছাত্রনেতা ওয়ারেছ সরকার প্রমূখ। 


এসময় বক্তারা বলেন, গর্ভবতী মায়েদের ভরসাস্থল গাইবান্ধা মা ও শিশু কল্যাণ কেন্দ্র আজ দুর্ভোগের কেন্দ্রে পরিণত হয়েছে। করোনা দুর্যোগের এই সময়ে প্রসব ব্যথা নিয়ে আসা গর্ভবতী মাকে বের করে দেয়ার ফলে রাস্তায় ও অটোরিক্সায় সন্তান প্রসব করছে। বক্তারা, রোগী হয়রানি ও অব্যবস্থাপনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


উল্লেখ্য গাইবান্ধা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ভর্তি না নেওয়ায় গত বুধবার রাস্তায় অটোরিকশাতেই সন্তান প্রসব করেছে জেমি বেগম নামের এক অসহায়  মা। তাকে গভীর রাতে গাইবান্ধার মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ভর্তি করার জন্য নেওয়া হলে, চিকিৎসক নেই বলে তাকে ফেরত দেওয়া হয়। পরে ৯৯৯ নম্বরে ফোন করা হলে, প্রসূতি ও নবজাতক সন্তানকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget