সোনারগাঁওয়ে মটর চালক লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও কাঙ্গালি ভোজ


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সোনারগাঁও উপজেলা শাখার সদ্য বিলুপ্ত হওয়া কমিটি।


আজ শনিবার ১৫ আগস্ট দুপুরে নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাৎবরণকারীগণের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়।


সোনারগাঁও উপজেলা আওয়ামী মটর চালক লীগের সাবেক সভাপতি শওকত ওসমান সরকার রিপনের সভাপতিত্বে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণে উপস্থিত ছিলেন, সদ্য বিলুপ্ত হওয়া সোনারগাঁও উপজেলা আওয়ামী মটর চালক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, উপদেষ্টা বাবুল মিয়া,নবী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক দিল মোহাম্মদ, রাসেল মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হানিফ মিয়া, দপ্তর সম্পাদক তাইজুল ইসলাম, অর্থ সম্পাদক সাহাবুদ্দিন, স্বাস্থ্য ও  জনসংখ্যা বিষয়ক সম্পাদক অহিদ মিয়া, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রুবেল, সদস্য মোঃ রুবেল,সহিদ, হুমায়ূন সহ সংগঠনের নেতাকর্মীরা।


এসময় সাবেক সভাপতি শওকত ওসমান সরকার রিপন বলেন, মাত্র ৫৫ বছরের জীবনে বঙ্গবন্ধু এদেশের মাটি ও মানুষকে গভীর ভালবাসার বন্ধনে বেঁধেছিলেন। বঙ্গবন্ধুর বিরোধিতাকারীরাও বিশ্বাস করেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।


বঙ্গবন্ধু জীবন দিয়ে আমাদের অমৃত দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর তাঁর চেতনা ও আদর্শকে ধারণ করতে হবে। বঙ্গবন্ধু, বাংলাদেশ ও স্বাধীনতা এ তিনটি শব্দ ওতপ্রোতভাবে জড়িত। বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে গাড়ি চালকদের কল্যাণে কাজ করার জন্য তিনি সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।


উল্লেখ্য, আজ সকাল ৯ টায় সোনারগাঁও উপজেলা আওয়ামী মটর চালক লীগের পক্ষ থেকে উপজেলা চত্বরে নব নির্মিত জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget