সোনারগাঁওয়ে সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনে সাংসদ খোকার KN-95 মাস্ক বিতরণ।

সোনারগাঁও  সময় ডেস্কঃ  জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা করোনা ঝুঁকি থেকে রক্ষা ও স্বাস্থ্য সুরক্ষায় সোনারগাঁও উপজেলার সকল সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের হাতে কেএন-৯৫ মাস্ক তুলে দিয়েছেন।

২৫ জুন বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ উপজেলায় এমপি লিয়াকত হোসেন খোকার কার্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা ও করোনা প্রতিরোধে কে এন-৯৫ মাস্ক তুলে দেন। এছাড়াও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সোনারগাঁও থানা, কাঁচপুর হাইওয়ে পুলিশ, সোনারগাঁ ফায়ার সার্ভিস স্টেশন, উপজেলা প্রশাসনসহ সেচ্ছাসেবী সদস্যদের মধ্যেও মাক্স বিতরণ করেন তিনি।

এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, করোনা ভাইরাসের ঝুঁকি নিয়ে দেশে হাজারো সংবাদকর্মী, উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী,পুলিশ প্রশাসনের লোকজন ও অন্যান্য দপ্তরের অনেকেই নিজেদের জীবন বাজী রেখে অবিরাম কাজ করে যাচ্ছে। সতর্কতা ছাড়াই ছুটছেন বিভিন্ন হাসপাতাল ও এলাকায় করোনা রোগীর খোঁজে, সেখানে করোনা রোগী ও চিকিৎসকের সাথে কথা বলছেন সংবাদ সংগ্রহ করছেন সাংবাদিকরা। কখনো কোয়ারেন্টাইন সেন্টারে, কখনো জনগণের প্রতিবাদ মিছিলে, আবার জন জটলার প্রেস বিফ্রিং সংগ্রহ করছে, দেশে করোনার প্রকোপ কতটুকু, বিশ্বের কোথায় কি ব্যবস্থা নেয়া হচ্ছে,শুরু থেকে করোনার সব খবরাখবর নিয়ে একমাত্র সাংবাদিকরাই ঘরে ফিরছেন কোনরকম সুরক্ষা ছাড়াই। তিনি বলেন, সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করেই আমার এই ক্ষুদ্র আয়োজন।

এ সময় তিনি রিক্সা ও সিএনজি চালকসহ যে সকল মানুষ জনসাধারণের জন্য করোনাযোদ্ধা হিসেবে কাজ করছে পর্যায়ক্রমে সেসকল মানুষদের মাঝে ১ লক্ষ মাক্স বিতরণ করার আশ্বাস দেন। তিনি বলেন, মানবসেবাই এখন আমার খোরাক, করোনা প্রাদুর্ভাবে সোনারগাঁয়ের মানুষগুলোর কষ্ট আমার সহ্য হয়না।উন্নয়নের পাশাপাশি করোনা প্রতিরোধে বিভিন্ন খাদ্যসামগ্রী ও প্রয়োজনীয় সবকিছুর বিতরণ অব্যাহত রাখবে বলেও জানান তিনি।



একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget