আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে যুগ্ম-আহবায়ক ইঞ্জিঃমাসুমের শুভেচ্ছা।।


রুবেল মিয়া,সোনারগাঁও সময়ঃ বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে  আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ারমাসুদুর রহমান মাসুম।

 রাজনৈতিক সংগঠণ বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, ১৯৪৯ সালের এই দিনে পুরান ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে দলটির জন্ম হয়। মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী এই দলটি বিভিন্ন সময়ে বাংলাদেশের প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে গণমানুষের সংগঠনে পরিণত হয়েছে।

এর মধ্য দিয়ে গৌরব, ঐতিহ্যের ৭১ বছরের পথ পেরিয়ে ৭২ বছরে পদার্পণ করল বাংলাদেশ আওয়ামী লীগ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর আওয়ামী লীগ প্রথমবারের মতো সরকার গঠন করে। ১৯৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর ১৯৮১ সালে দেশে ফিরে দলটির হাল ধরেন শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি জাতির হারানো গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারের এক নবতর সংগ্রামের পথে যাত্রা শুরু করে আওয়ামী লীগ। বর্তমানে দলটি শেখ হাসিনার নেতৃত্বে টানা তৃতীয় মেয়াদে সরকার পরিচালনার দায়িত্বে রয়েছে।

সকল শ্রেণীর নেতাকর্মীদের এবং দেশবাসীকে আমি আহবান করছি আসুন আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সরকারকে যার যার অবস্থান থেকে সহযোগীতা করি।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget