watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে তিন'শ অতিক্রম করলো করোনা।।সোনারগাঁও সময়।।

সোনারগাঁওয়ে তিন'শ অতিক্রম করলো করোনা।।সোনারগাঁও সময়।।

রুবেল মিয়া, সোনারগাঁও সময়ঃ    নারায়ণগঞ্জের ২য় করোনার হটস্পট সোনারগাঁয়ে নতুন করে আরও ১০ জনের দেহে করোনা শনাক্তের পর তিন'শ অতিক্রম করেছে করোনায় আক্রান্তের সংখ্যা।  এদের মধ্যে গত ২৪ ঘন্টায় যে ১০ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে তাদের মধ্যে ৭জন প্রাপ্ত বয়স্ক পুরুষ ও ৩ জন নারী রয়েছেন । এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৩০১ জনে দাঁড়িয়েছে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, গত ২৪ ঘন্টায় ২৫ জনের নমুনায় ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন, করোনায় সোনারগাঁয়ে এ পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে। মৃত্যুসহ মোট আক্রান্ত ৩০১ জন ও সুস্থ হয়েছেন ১০০ জন।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নের পাকুন্ডা গ্রামে ১জন পুরুষ, সোনারগাঁ পৌর এলাকার দত্তপাড়া গ্রামে ১জন নারী, ইছাপাড়া গ্রামে ১জন পুরুষ, সাহাপুর গ্রামে ১জন পুরুষ, শম্ভুপুরা ইউনিয়নের শম্ভুপুরা গ্রামে ১জন পুরুষ ও ১জন নারী, সনমান্দি ইউনিয়নের সনমান্দি গ্রামে ১জন পুরুষ, নোয়াকান্দি গ্রামে ১জন পুরুষ, দলরদী গ্রামে ১জন পুরুষ, বড়ইকান্দি গ্রামে ১জন নারী রয়েছেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম বলেন, সোনারগাঁয়ে করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন আশঙ্কাজনকভাবে বাড়ছে। জনগণ সচেতন না হলে পরিস্থিতি ভয়াবহতার দিকে যাবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন