watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে ২ পুলিশসহ একদিনে করোনায় আক্রান্ত- ২৮, মোট আক্রান্ত-২৬৯।

সোনারগাঁওয়ে ২ পুলিশসহ একদিনে করোনায় আক্রান্ত- ২৮, মোট আক্রান্ত-২৬৯।


 সোনারগাঁওয়ে ২ পুলিশসহ একদিনে করোনায় আক্রান্ত- ২৮, মোট আক্রান্ত-২৬৯। 
সোনারগাঁও সময়ঃ সোনারগাঁও থানার দুইজন পুলিশসহ নতুন করে একদিনে করোনায় আক্রান্ত ২৮জন।
 তাদের মধ্যে ১৯ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৯ প্রাপ্ত বয়স্ক মহিলা রয়েছে । এ নিয়ে মৃত্যুসহ করোনায় মোট আক্রান্তের  সংখ্যা  ২৬৯ জন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৪ ঘন্টায় ৬৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ২৮ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক  পুরুষ ও নারী রয়েছে।
এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিস গ্রামে ৭০ বছর বয়সী মহিলা বাড়িতে মারা যান।
কাঁচপুর ইউনিয়নের বাড়ি পাড়া গ্রামের ৫০ বছর বয়সী পুরুষ ও সাদিপুর ইউনিয়নের নয়াপুর গ্রামে ৪৭ বছর বয়সী পুরুষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ তিনজনই সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার স্যাম্পল দেওয়ার পর অবস্থার অবনতি হলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। তাদের পজেটিভ রিপোর্ট বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে।

সোনারগাঁও থানার দুইজন পুরুষ পুলিশ সদস্য, সোনারগাঁও পৌরসভার পৌরভবনাথপুর গ্রামের তিনজন মহিলা, গোয়ালদী গ্রামে একজন মহিল, লাহাপাড়া একজন পুরুষ, একজন মহিলা, দত্তপাড়া গ্রামে দুইজন পুরুষ, একজন মহিলা, পিরোজপুর ইউনিয়নের বসুন্ধরা গ্রুপে চারজন পুরুষ, নিউ টাউন এলাকায় একজন পুরুষ, পিরোজপুর গ্রামে একজন পুরুষ ও একজন মহিলা,কাঁচপুর ইউনিয়নের বড় চেঙ্গাইন গ্রামে একজন পুরুষ ও একজন মহিলা, বাঘরি গ্রামে একজন পুরুষ, মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে একজন পুরুষ, বাড়ি মজলিস গ্রামে একজন পুরুষ ও একজন মহিলা, ছোট কাজিরগাঁও গ্রামে একজন পুরুষ, সনমান্দি ইউনিয়নের মারফদি গ্রামে একজন পুরুষ, সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামে একজন পুরুষ ও বৈদ্যেরবাজার ইউনিয়নের খংসারদি গ্রামে একজন পুরুষ৷
তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ১০৫৯ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ২৬৯ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ১১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ৯৬জন সুস্থ হয়েছেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন