watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ২৫ জন করোনা আক্রান্ত

সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ২৫ জন করোনা আক্রান্ত



নারায়নগঞ্জের সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ৭৫ জনের নমুনা পরিক্ষা করে ২৫ জনের দেহে করোনা সংক্রমণ পাওয়া গেছে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা। বুধবার তিনি এ তথ্য নিশ্চিত করেন।

 তাদের মধ্যে ১৪ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ১০ প্রাপ্ত বয়স্ক মহিলা ও একটি শিশু রয়েছে  এ নিয়ে সোনারগাঁয়ে ২৩৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৯২ জন, মৃত্যু বরণ করেছেন ৮জন।

এরমধ্যে সোনারগাঁও পৌরসভায় উদ্ববগঞ্জ ১জন পুরুষ, বালুয়াদিঘিরি পাড় ১ জনপুরুষ, দত্তপাড়া ২জন পুরুষ, পৌর ভবনাথপুর ২জন মহিলা, কাচঁপুর নয়াবাড়ি ১জন মহিলা, সোনাপুর ১জন পুরুষ, মোগরাপাড়া ইউপির ভৈরবদী ১জন পুরুষ, মোগরাপাড়া ১জন পুরুষ, কোম্পানী গঞ্জ ১ পুরুষ, মাধবপুর একজন মহিলা, জামপুর তালতলা ১জন মহিলা, জালকান্দি ১  মহিলা, পিরোজপুর নাগের গাঁও ১জন পুরুষ, বসুন্ধরা গ্রুপ ১জন পুরুষ, ভাটিকান্দি ১জন পুরুষ, আষাঢ়িয়ারচর ৩ বছরের শিশু, সাদিপুর ১জন মহিলা, সনমান্দি জাঙ্গাল ১জন পুরুষ, বৈদ্যেরবাজার সাত ভাইয়াপাড়া  ২জন মহিলা।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ ৭৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ২৫জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক  পুরুষ ১৪ জন ও নারী ৯ ও ৩ বছরের একটি ছেলে শিশু রয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ৯৯৬ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ২৩৮ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ৮ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ৯২জন সুস্থ হয়েছেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন