সোনারগাঁওয়ে আবারো ২ পুলিশসহ ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১১জন।


সোনারগাঁও সময়ঃ সোনারগাঁও  থানা ও কাঁচপুর ফাঁড়ি পুলিশের সদস্যসহ  নতুন আরো ১১জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ৭ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ ও ৪ জন মহিলা রয়েছে । এনিয়ে সোনারগাঁওয়ে ৩১২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে সোনারগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে ১৪ জনের মৃত্যু হয়েছে।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা মঙ্গলবার রাতে  তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘন্টায় ৬১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১১জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক  পুরুষ ও মহিলা রয়েছে। করোনায় সোনারগাঁওয়ে এ পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১১৫ জন।

সোনারগাঁওয়ে করোনায় সোনারগাঁও থানার ১জন পুরুষ, কাঁচপুর নৌ ফাঁড়ি পুলিশের ১পুরুষ সদস্য, বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া বৈদ্যপাড়া১জন মহিলা, পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর পল্লীবিদ্যুৎ অফিসে ২জন পুরুষ, সাদিপুর ইউনিয়নের নানাখি গ্রামে ২জন মহিলা,  সোনারগাঁও পৌরসভার পাটাল পাড়া গ্রামে১জন পুরুষ, সনমান্দি ইউনিয়নের নয়াবাজার গ্রামে ১জন পুরুষ,১জন মহিলা ও জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামে ১জন পুরুষ আক্রান্ত হয়েছেন।

সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম বলেন, দিন দিন সোনারগাঁওয়ে করোনায় আক্রান্তের সংখ্যা আশংকাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। সচেতন না হলে পরিস্থিতি ভয়াবহতার দিকে যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget