অর্থের অভাবে ভূমিষ্ঠ শিশু বিক্রি করতে চাওয়া মা ও শিশুর দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃমাসুম।।


সোনারগাঁও সময় ডেস্কঃ অর্থের অভাবে সদ্য ভূমিষ্ঠ শিশু বাচ্চা বিক্রি করতে চাওয়ায় মা ও সন্তানদের দায়িত্ব নিলেন সোনারগাঁওয়ের মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত  সোনারগাঁও  উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

জানা যায়, সদ্য ভূমিষ্ট শিশুর মা মনি বেগম পিরোজপুর ইউনিয়নের আষাঢ়ীয়ারচর গ্রামের ভাড়াটিয়া বাবুর্চি সাইফুল ইসলামের স্ত্রী। সাইফুল ইসলাম তার স্ত্রী মনি বেগমকে গর্ভবতী অবস্থায় রেখে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। সোমবার মনি বেগম সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কন্যা সন্তানের জন্ম হয়।  পরে টাকার অভাবে ওই কন্যা  শিশুকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করে। পরে বিষয়টি  স্বেচ্ছাসেবীদের মাধ্যমে ইউএনওর নজরে আসে।

মঙ্গলবার সকালে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলামের আহবানে সাড়া দিয়ে ওই মা ও শিশুকে নগদ ১০'হাজার টাকা ও বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ।

 চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, টাকার অভাবে একজন মা তার সন্তানকে বিক্রি করে দেবেন কোন ভাবে মেনে নেওয়া যায় না। এটা একটি মর্মস্পর্শী ঘটনা। শুধু  প্রাদুর্ভাবেই নয়। সারাজীবন আমি ওই অসহায় পরিবারের পাশে থাকবো।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget