রাতের আঁধারে অসহায় বৃদ্ধের দুয়ারে খাদ্যসামগ্রী নিয়ে ইউপি সদস্য আঃ মান্নান।।


 সোনারগাঁও সময়ঃ করোনার প্রাদুর্ভাবে গৃহবন্দী, অসহায়, অনাহারে থাকা বৃদ্ধের বাড়িতে রাতের আঁধারে খাদ্যসামগ্রী পৌছে দেন পিরোজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান।
শনিবার রাতে পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের এক বৃদ্ধের বাসায় খাবার নেই তা জানতে পেরে স্থানীয়  ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মান্নান মেম্বার রাতের আঁধারেই নিজ অর্থায়নে চাল, ডাল, ফল-মূল ও ইফতার সামগ্রী নিয়ে তার বাড়িতে পৌছে দেন। 

জানাযায়, করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের নেতৃত্বে  দিনরাত নিরলসভাবে কাজ করছেন মানুষের সেবায়।  প্রতিনিয়ত বিতরণ করে যাচ্ছে অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী।  
ইউনিয়নের নিজ ওয়ার্ডের চালু করেছে হটলাইন নম্বর, তৈরি করেছে সেচ্ছাসেবী টিম। ঘরে খাবার নেই এমন ব্যক্তির ফোন পেলেই নিজেই রাতের আঁধারে  খাবার পৌছে দেন তাদের দুয়ারে। 

এ ব্যপারে মান্নান মেম্বার জানান, আমি করোনার মহামারীর শুরু থেকেই আমাদের চেয়ারম্যানের নির্দেশনায় আমার ওয়ার্ডের ও ইউনিয়নের  মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। চালু করেছি হটলাইন নাম্বার, যেকোনো সমস্যায়  হটলাইনে করলেই চলে আসি আমিসহ আমার সেচ্ছাসেবী টিম।  আমি আমার পিরোজপুরবাসীর কাছে দোয়া চাই যেন আল্লাহ আমাকে সুস্থ রাখেন এই অসহায়  গৃহবন্দী মানুষের সেবা করার জন্য। 

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget