সোনারগাঁয়ে লকডাউন নিশ্চিতে ডিসি-এসপিকে এমপি খোকার চিঠি



সোনারগাঁও সময় ডেস্কঃ  
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় পরিপূর্ণ লকডাউন নিশ্চিত করতে জেলা প্রশাসক (ডিসি) ও জেলা পুলিশ সুপারকে (এসপি) চিঠি দিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

সোমবার (৪ মে) ওই চিঠি জেলা প্রশাসকের কার্যালয় ও নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়।

চিঠিতে বলা হয়, করোনা প্রতিরোধে সোনারগাঁয়ের বিভিন্ন পাড়ায়, মহল্লায়, দোকানে বৃত্ত এঁকে সামাজিক দূরত্ব নিশ্চিতে নির্দেশনা দেওয়া হলেও মানুষকে পুরোপুরি সচেতন করা যাচ্ছে না। অপ্রয়োজনেও তারা বাড়ি থেকে বের হচ্ছেন। এসিল্যান্ড বা পুলিশের গাড়ি দেখলেই দৌড়ে পালিয়ে যাচ্ছেন। কিন্তু প্রশাসন ঘটনাস্থল ত্যাগ করলেই পুনরায় জড়ো হচ্ছেন। সোনারগাঁয়ের ২২টি হাট-বাজারে মানুষের মিলন মেলায় পরিণত হয়েছে। এতে করে এ উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি বহুগুণে বেড়েছে। এ থেকে বেরোতে লকডাউন নিশ্চিত করা জরুরি। ফলে পরিপূর্ণ লকডাউন নিশ্চিত করে করোনামুক্ত সুন্দর সোনারগাঁ প্রত্যাশায় সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

করোনা পরিস্থিতি প্রসঙ্গে লিয়াকত হোসেন খোকা বলেন, প্রধানমন্ত্রীর পদক্ষেপ বাস্তবায়নে আমরা রাতদিন পরিশ্রম করে যাচ্ছি। কয়েক দফা মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় জিনিস বিতরণ করে তাদের ঘরে থাকার আহ্বান জানানো হয়েছে। কিন্তু তারা ঘরে থাকছেন না। নানা অজুহাতে বের হচ্ছেন। পাড়া, মহল্লার চায়ের দোকানগুলোতে আড্ডা করোনার মরণফাঁদে পরিণত হয়েছে। সার্বিক পরিস্থিতিতে পরিপূর্ণ লকডাউন মানতে বাধ্য করার জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে চিঠি দিয়েছি। এখনই করোনার সংক্রমণ প্রতিরোধ করতে না পারলে সোনারগাঁ মৃত্যুপুরীতে পরিণত হতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget