এবার মুক্তিযোদ্ধা পরিবারের পাশে "মোবারক হোসেন স্মৃতি সংসদ"।

রুবেল মিয়া,সোনারগাঁও সময়ঃবৈশ্বিক মহামারী করোনা ভাইরাসজনিত কারনে  লকডাউনে থাকা বিপর্যস্ত সোনারগাঁওয়ের শতাধিক মুক্তিযোদ্ধা পরিবারে ঈদ উপহার দিয়েছেন "মোবারক হোসেন স্মৃতি সংসদ'র কর্ণধার  এরফান হোসেন দীপ।

বুধবার(১৩ই মে) সকালে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সামাজিক দূরত্ব বজায় রেখে মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা ও ওসমানগনীর কাছে  ১০০ টি মুক্তিযোদ্ধা পরিবাররের জন্য প্যাকেটজাত ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি চিনি,১ কেজি ডাল, ২ প্যাকেট সেমাই, ১ লিটার তেল এবং ১৩ জন মুক্তিযোদ্ধা কমান্ডারকে পাঞ্জাবীসহ বিভিন্ন ঈদ সামগ্রী উপহার তুলে দেন সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের স্বরণে তৈরি কল্যাণ ট্রাষ্ট"মোবারক হোসেন স্মৃতি সংসদ "।

মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার দেওয়ার বিষয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের কর্ণধার দীপ  বলেন, 'দেশের জন্য তারা যা করেছেন সেটার দায়বদ্ধতা থেকেই তাদের জন্য আমাদের এই উপহার। অনেকেই খুব কষ্টে আছেন। তাই আমরা তাদের পাশে দাঁড়ানোর কথা ভেবেছি। এ ছাড়া মানুষকে সাহায্য করার এটাই সেরা সময়।'
মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমানগনী বলেন, সাবেক সাংসদ  মোবারক হোসেন ছিলো কর্মীবান্ধব ২ বারের সফল রাজনীতিবিধ, তিনিও জীবদ্দশায়  সোনারগাঁওয়ের মুক্তিযোদ্ধাদের জন্য অক্লান্ত পরিশ্রম করেগেছেন। আজ তার সুযোগ্য সন্তান দীপ আমাদের পাশে যেভাবে এসে দাড়ালেন সত্যি আজ আমরা তার মাঝে তার বাবার প্রতিচ্ছবি দেখতে পারছি। আল্লাহ তাকে নেক হায়াত দান করে সোনারগাঁওবাসীর সেবা করার তৌফিক দান করুক।
এসময় উপস্থিত ছিলেন,  মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড আলেয়া আক্তার, রাবেয়া সুলতানা উর্মী,আমিনুল ইসলাম, বেলায়েত হোসেন,বিল্লাল হোসেনসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বিতরণ কাজের সার্বিক তত্তাবধানে ছিলেন মোবারক হোসেন স্মৃতি সংসদের নেতা  আনিসুর রহমান রবিন,  সদস্য মিঠু আহমেদ, সাইফুল ইসলাম সিফাত, বকুল হোসেন ,রাসেল, নাহিদুল ইসলাম খোকন, দুলাল, সোহরাবসহ সেচ্ছাসেবীকর্মীবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget