ক্যান্সার রোগীকে রক্ত দিয়ে পাশে দাঁড়ালেন সোনারগাঁয়ের ইউএনও।


সোনারগাঁও সময়ঃ সোনারগাঁয়ের মানবিক ইউএনও ও করোনার অন্যতম সম্মুখযোদ্ধা হিসেবে ইতিমধ্যেই খ্যাতি অর্জন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা   মোঃ সাইদুল ইসলাম। 

মানবিক এই ইউএনও করোনার সংক্রমণের শুরু থেকেই অসহায় অসচ্ছল ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে সোনারগাঁওবাসীর মন জয় করে নিয়েছেন।

জানা যায়, সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার হাবিবুল্লাহ নামের এক ব্যক্তি ৩ মাস যাবত ক্যান্সারে আক্রান্ত হয়ে নিয়মিত ঢাকা মেডিকেলে চিকিৎসা নিতেন। স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন "ব্লাড ফর নারায়নগঞ্জ" এর উদ্যোগে আজ উপজেলার প্রাইভেট ক্লিনিক ইনসাফ হসপিটালে  ১৬ তম বারের মত ক্যান্সার রোগীকে রক্ত দান করেন মানবিক এই ইউএনও মোঃ সাইদুল ইসলাম।

এইসময় তিনি বলেন, আমি সবসময় ভালো কাজে আছি। কথা দিয়েছিলাম সেচ্ছাসেবী সংগঠন ব্লাড ফর নারায়ণগঞ্জ"এর  আমি একজন সদস্য হবো। আমিও রক্ত দিবো। তাই আজ ১৬ তম বারের মতো রক্ত প্রদানের মাধ্যমে আমি সংগঠনটির সদস্য হলাম। আর আমি সবসময়ই চেষ্টা করি ভালো কাজে জড়িত থাকতে। তারই ধারাবাহিকতায় ব্লাড ফর নারায়ণগঞ্জের একদল স্বেচ্ছাসেবীদের উদ্যোগে ক্যান্সার রোগীকে রক্ত দান করে নিজেকে নিয়ে  গর্বিত বোধ করছি। আমি যতদিন আছি নিজেকে সোনারগাঁয়ের একজন সেবক হিসেবে নিয়োজিত রাখবো। 

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget