চেয়ারম্যানের নির্দেশে ৫৫০ টি পরিবারে খাদ্যসামগ্রীসহ ৬৫০০০টাকা বিতরণে মানবিক ভুমিকায় ইউপি সদস্য আব্দুল মান্নান।।


সোনারগাঁও সময়,রুবেল মিয়াঃ করোনার মহামারীর প্রকোপ ঠেকাতে পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের নির্দেশনায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ৪ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মান্নান। 

সরকারিভাবে ৪নং ওয়ার্ডের জন্য বরাদ্দকৃত ১০ম ধাপে এসে  সর্বমোট ১৮৫ টি ও তার ব্যাক্তিগত অর্থায়নে ৩৫৬ টি অসহায় পরিবারকে নিত্য-প্রয়োজনীয়  উপহারসামগ্রী পৌছে  দেয়া হয়েছে বলে জানা যায়।


৪নং ওয়ার্ড মেম্বার আব্দুল মান্নান জানান, করোনার মহামারীর শুরু থেকে আমাদের ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃমাসুম ভাই যেভাবে জীবনের ঝুকি নিয়ে প্রতিদিন অসহায়, গৃহবন্দী,কর্মহীন  মানুষের সেবায় ঝাপিয়ে পড়েছে। এতেই আমি উৎসাহিত হয়ে আমার ৪ নং ওয়ার্ডের সেবায় নেমেছি।  চেয়ারম্যান সাহেবই আমার পথপ্রদর্শক। তার নির্দেশেই আজ সরকারি অর্থায়নে ১৮৫টি ও তার ব্যক্তিগত উদ্যোগে ৩০০টি পরিবারে খাদ্য সামগ্রী পৌছে দিতে সক্ষম হয়েছি আমি এবং আমার ৪নং ওয়ার্ডের আওয়ামী নেতৃবৃন্দগণ।


এছাড়াও আমি নিজ উদ্যোগে প্রায় ৩৬৫ টি পরিবারে নিত্য-প্রয়োজনীয় খাদ্যসামগ্রীসহ ৬৫ হাজার টাকা বিতরণ করেছি।  আমার ওয়ার্ডের প্রতিটি পরিবারকে সহযোগিতা করার চেষ্টা করেছি। 

প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, আটা, পেয়াজ, লবন, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী। 
৪নং ওয়ার্ডের শিরিনা বেগম জানান, "আমাগো মান্নান মেম্বার যেভাবে সাহায্য করছে আমরা তার কাছে কৃতজ্ঞ। মাইজরাতে ঘড়ের দুয়ারে খাবারের বস্তা মাথায় কইরা নিয়া আইসে। আল্লাহ উনারে বাঁচিয়ে রাখুক।

এছাড়াও  এলাকায় ত্রাণ বিতরণের অনিয়ম হয়েছে কিনা স্থানীয়দের কাছে জানতে চাইলে জানান, পিরোজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রতিটি পরিবারেই সরকারি, চেয়ারম্যান ও মেম্বারের নিজ উদ্যোগের খাদ্যসামগ্রী ঘড়ে ঘড়ে পৌছেছে। মধ্যবিত্ত থেকে নিম্নবিত্তরাও এর ব্যতিক্রম হয়নি।  


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget