চেয়ারম্যানের নির্দেশনায় প্রধানমন্ত্রীর উপহার বিতরণে এগিয়ে পিরোজপুরের মান্নান মেম্বার।



রুবেল মিয়াঃ করোনার প্রাদুর্ভাব  ঠেকাতে প্রধানমন্ত্রীর  উপহারসামগ্রী  বিতরণে  নিরলসভাবে  কাজ করে  প্রশংসায় ভাসছে  পিরোজপুর  ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের  আব্দুল মান্নান মেম্বার।
২০ মে,( বুধবার) সকালে পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান  ও উপজেলা আওয়ামী লীগের  আহবায়ক  ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের তত্তাবধানে প্রধানমন্ত্রীর ১৪তম ধাপের খাদ্যসামগ্রী বিতরণ করা হয় প্রতিটি ওয়ার্ড মেম্বারের কাছে। 
এরই ধারাবাহিকতায়  পিরোজপুর ইউপির ৪ নং ওয়ার্ডের মেম্বার কর্তৃক দুইবারে বরাদ্দকৃত ১৪ তম ধাপের ২৪২ টি ও ১৯ টি মোট ২৬১টি প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীর প্যাকেট ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দদের নিয়ে অসহায়, কর্মহীন মানুষের মাঝে বিতরণ করেন মান্নান মেম্বার।

এলাকাবাসী জানায়,  আমাদের  মেম্বার প্রতিটি অসচ্ছল ও অসহায় মানুষ এমন কি মধ্যবিত্ত পরিবারকে নিরবে নিভৃতে অনবরত  খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছে।  প্রধানমন্ত্রীর উপহার সে নিজে মাথায় করে নিয়ে দিয়ে আসছে অসহায়দের দুয়ারে দুয়ারে।  একটি অসহায় পরিবারও যেনো বাদ না যায় সেইজন্যে স্থানীয়  আওয়ামী নেতাদের নিয়ে সর্বসাধারণের মাঝে এই খাদ্যসামগ্রী পৌছে  দিচ্ছেন।

মেম্বার আব্দুল মান্নান জানান, আমি আমার এলাকার ঘরে ঘরে সাধ্যমতো  নিজ ও আমাদের চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর উপহার  পৌছে  দেয়ার জন্য অনবরত চেষ্টা করে যাচ্ছি । আমাদের চেয়ারম্যান অত্যন্ত  আন্তরিক  তার নেতৃতেই আজ আমি আমার এলাকার মানুষদের ক্ষুধা নিবারনে নিজেকে বিলিয়ে দিতে চেষ্টা করছি।


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget