দুই'শ ছাত্রলীগ পরিবারের পাশে এরফান হোসেন দীপ। সোনারগাঁও সময়।


রুবেল মিয়া, সোনারগাঁও সময়ঃ বৈশ্বিক মহামারীর সংকটকালে সারাদেশের ন্যায় জীবনের ঝুঁকি নিয়ে নির্বিঘ্নে কাজ করে যাচ্ছে সোনারগাঁও থানা ও ইউনিয়ন ছাত্রলীগ। নেতাকর্মীদের কাছে এই ছাত্রলীগ পরিবার সাহায্যের হাত না পেতে নিরবে, রাতের আঁধারে  অনবরত খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছে অসহায় মানুষদের মাঝে। কখনো দলীয় নেতৃবৃন্দের হয়ে আবার কখনো বা  সেচ্ছাসেবী হয়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সোনারগাঁওবাসীর বিপদে আপদে।এরই উপহার স্বরুপ দেশের মানুষের নিরাপত্তায় খেটে যাওয়া প্রায় ২০০ ছাত্রলীগ পরিবারের পাশে খাদ্যসামগ্রী বিতরণ করেলেন মোবারক হোসেন স্মৃতি সংসদ'র কর্ণধার এরফান হোসেন দীপ। 
বুধবার(১৩ই মে)  সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া বাজারে এরফান হোসেন দীপের পক্ষে আনিছুর রহমান রবিন  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি তপু ঘোষের কাছে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী সোনারগাঁও ছাত্রলীগ পরিবারে বিতরণের জন্য হস্তান্তর করেন। 
এসময় মুঠোফোনে সাবেক সাংসদ মোবারক হোসেনের পুত্র দীপ জানান, করোনার শুরু থেকেই ছাত্রলীগ নির্বিঘ্নে সোনারগাঁওবাসীর নিরাপত্তায় কাজ করে যাচ্ছে,  কখনো সেচ্ছাসেবী আবার কখনো দলীয় কর্মী হয়ে। করোনায় লকডাউনে অসহায় মানুষের পাশে শারীরিক, মানুষিক ও আর্থিক সাহায্য করে যাচ্ছে প্রতিনিয়ত। কিন্তু এই ছাত্রলীগের পাশেই কেউ নেই। তাই আমি আমার নিজ উদ্যোগে তাদের কাজের গতি ও মনোবল বাড়াতে  তাদের পরিবারে খাদ্যসামগ্রী বিতরন করেছি। 
এ সময় উপস্থিত ছিলেন,  মোবারক হোসেন স্মৃতি সংসদের নেতা আনিছুর রহমান রবিন,  বকুল, মিঠু আহমেদ, রাসেদুল ইসলাম রাসেদ, উপজেলা ছাত্রলীগের  
সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদকআতিকুর রহমান জিহাদ, বারদী ইউনিয়ন ছাত্রলীগের জিসান আহমেদসহ স্থানীয় নেতৃবৃন্দ।



একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget