করোনা জয়ী আবু বকরের বাড়ীতে এমপি খোকার উপহার

সোনারগাঁওয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া চৌধুরীপাড়া গ্রামের  করোনা রোগী আবু বকর  করোনার সাথে যুদ্ধ করে ১৭ দিন পর অবশেষে  জয়ী হয়ে বাড়ি ফেরার পর নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার পক্ষে গতকাল  তার স্বেচ্ছাসেবকরা আবু বকর সিদ্দিকের বাড়িতে ফলমূল ও শুকনো খাবার পৌঁছে দিয়েছেন।

 শুক্রবার রাতে এমপি খোকার স্বেচ্ছাসেবকরা ফলমূল ও শুকনো খাবার আবু বকর সিদ্দিকের বাড়িসহ অন্যান্য করোনা রোগীর বাড়িতে বিভিন্ন খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

নারায়ণগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেন, করোনার সাথে ১৭ দিন যুদ্ধ করে জয়ী হয়ে বাড়ি ফেরায় আবু বকর সিদ্দিককে শুভেচ্ছা সহ   অভিনন্দন।আমি যতোদিন বেঁচে থাকবো সোনারগাঁওয়ের মানুষ না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ । তাছাড়া করোনায় আক্রান্তরা নিয়ম করে বেশি বেশি ভিটামিন সি যুক্ত খাবার খেয়ে সুস্থ হয়ে উঠুক। এই আমার প্রত্যাশা। তিনি আরো বলেন, এ অদৃশ্য করোনা থেকে একমাত্র বাঁচার উপায় হলো সচেতন হওয়া। সকলেই ঘরে থাকুন। সুস্থ থাকুন। খাবারের প্রযোজন হলে হটলাইনে ফোন করুন। আমি খাবার পৌঁছে দিবো আপনাদের বাড়ীতে ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget