সোনারগাঁয়ে আরো ১৭ জন করোনায় আক্রান্ত



সোনারগাঁয়ে নতুন আরো ১৭জনের দেহে  করোনার সংক্রমণ পাওয়া গেছে।
তাদের মধ্যে ৯ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৭ প্রাপ্ত বয়স্ক মহিলা ও একজন ৯ বছরের শিশু। এ নিয়ে সোনারগাঁওয়ে ১৯০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা বৃহস্পতিবার দুপুরে    তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘন্টায় ৪৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১৭জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক  পুরুষ ও নারী ও শিশু।

এদের মধ্যে সোনারগাঁও পৌরসভার উদ্ভবগঞ্জ গ্রামে   দুই জন মহিলা, একজন পুরুষ,দৈলেরবাগ গ্রামে
দুই জন পুরুষ, বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়াপাড়া গ্রামে একজন পুরুষ, হাড়িয়া বৈদ্যেপাড়া দুইজন মহিলা, মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিস গ্রামে একজন মহিলা, বাড়ি মজলিস গ্রামে দুইজন পুরুষও একজন মহিলা ও কাবিলগঞ্জ গ্রামে ৬ বছর বয়সী এক মেয়ে শিশু,পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুুর গ্রামে একজন পুরুষ, সাদিপুুুর ইউনিয়নের বরাব গ্রামে একজন মহিলা, কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর বাড়ি পাড়া গ্রামে একজন পুরুষ, সোনাপুর গ্রামে একজন পুরুষ।

এ নিয়ে সোনারগাঁওয়ে মোট করোনায় আক্রান্ত সংখ্যা ১৯০ জন, সুস্থ হয়েছেন ৮২ জন। উপসর্গ নিয়ে মৃত্যু বরন করছেন ৬ জন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ৮৭৮ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ১৯০ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ৬ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। ৮২জন সুস্থ হয়েছেন।

সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম বলেন, ঈদের আগে মার্কেটগুলোতে অবাধে চলাফেরা করার কারনে আক্রান্তের সংখ্যা দীর্ঘ হচ্ছে। করোনা ভাইরাস সংক্রামন ঠেকাতে সচেতন হয়ে ঘরে অবস্থান করতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget