সোনারগাঁয়ের নয়াগাঁও গ্রামের সবকটি ঘরে ঘরে পৌঁছে গেল জজমিয়ার ইফতার সামগ্রী



সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :  অাসন্ন রমজান উপলক্ষে সওয়াবের নিয়তে সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের প্রতিটি ঘরে পৌঁছে দেয়া হয়েছে সমাজসেবী জজমিয়ার ইফতার সামগ্রী।

করোনা ভাইরাসকে কেন্দ্র করে কোন ত্রাণ নয়, বরং এলাকাবাসী ও অাত্নীয় স্বজনের হক হিসেবে প্রতিবছরের ন্যায় এবারও তিনি সবার ঘরে পাঠিয়েছেন এইসব উপহার সামগ্রী।

যার মধ্যে ছিল, ২ কেজি পরিমাণে ছোলাবুট, মুড়ি, খেজুর, বেশন ও ৫ লিটার সয়াবিন তেল। রমজানের অাগে অাগে এরকম উপহার সামগ্রী পেয়ে খুশি নয়াগাঁও গ্রমের মানুষ।

গ্রামের বাসিন্দা মহসিন বলেন, জজ মিয়া লোভ হিংসা মুক্ত সাদা মনের মানুষ। সবার প্রিয় মনুষ ও গরিবের বন্ধু। প্রতিবারের ন্যায় এবারও আত্মীয় স্বজন ও গ্রামের সবকটি পরিবারকে দিয়েছেন ইফতার সামগ্রী উপহার। কাউকে আসতে হয়না প্রত্যেকের ঘরে পৌঁছেদেন। ধনী, গরিব, অসহায় সবাইকে সমান পরিমান ও সকলের ঘরে সম্মানের সঙ্গে পৌঁছেদেন তিনি। এসব প্রায় ৮ বছর দরে নিজের অর্থায়নে এরকম সমাজসেবামুলক কাজ করলেও ফেসবুক কিংবা অন্যকোস মাধ্যমে প্রচারও করেননা তিনি। ভবিষ্যতে নেই কোন রাজনৈতিক অভিপ্রায়।

পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের জজ মিয়ার ব্যাপারে জানতে চাইলে বুদ্ধা মিয়া (৫৬) বলেন, জজ মিয়া আমাদের গ্রামের নায়ক। সে মা বাবা বউ বাচ্চা নিয়ে হজ্ব করলেও নামের আগে হাজ্জী টাইটেল লাগায় না। রাজনীতি করে না, নির্বাচন জীবনও করবো না। তবুও মানুষের পাশে দাড়ায়। এ ছাড়াও তিনি বিভিন্ন সময় এলাকার মসজিদ মাদ্রাসা এতিমখাসায় দান অনুদান দিয়ে থাকেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget