রূপগঞ্জে রিফাত আহম্মেদের ব্যতিক্রমী ত্রান বিতরন


এস এম আবু কাউসার, বিশেষ প্রতিনিধিঃঃ 
রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের ৩০০ পরিবারের পাশে দারিয়েছে তরুন রাজনৈতিক নেতা রিফাত আহম্মেদ। করোনা ভাইরাসের প্রকোপে যখন মানুষ ঘর বন্ধি তখন কিছু মানবতার ফেরিওলা সরকারের পাশা পাশি সাধারন মানুষের পাশে দাড়িয়ে সহযোগিতা করে যাচ্ছে নিরবে এরই উদাহরন রিফাত আহম্মেদ। 
জানা যায়, এর আগে তিনি করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় ৩০০ হত দরিদ্র পরিবারের পাশে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এবার তার ব্যাতিক্রমী উদ্যেগে হাসি ফুটেছে ৩০০ পরিবারের মুখে। গতকাল শুক্রবার তার নিজ অর্থায়নে বেলদি ৪ নং ওয়ার্ডে ২৮ টি পরিবারের মধ্যে রোজার উপহার সামগ্রী বিতরণ করেন। বাড়ি বাড়ি গিয়ে ত্রান বিতরন করায় খুশি এলাকার সাধারন মানুষ।   
রিফাত আহমেদ বলেন, আগামী দুই দিনের মধ্যে ৩০০( তিন) শত পরিবারের জন্য পবিত্র রমজানের ইফতার এবং সেহেরীর উপহার সামগ্রী প্যাকেট করে রেখেছেন। তিনি দাউদপুর ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে সেই ৩০০ প্যাকেট বিতরণ করবেন আগামী দুই দিনের মধ্যে। রমজানের উপহার সামগ্রীর মধ্যে আছে মুড়ি,আলু, মুরগি, বুট বেশন,ডালসহ কচা বাজার।
তিনি আরো বলেন, দেশব্যাপী মহামারী করোনা পরিস্থিতি যাই হউক আমার এলাকার কোন লোক না খেয়ে থাকতে হবে। আমার দরজা সুবিধা বঞ্চিতদের জন্য সব সময় খোলা থাকবে। দাউদপুর ইউনিয়নের হতদরিদ্র মানুষ যেন অনাহারে দিন না কাটায়। সেজন্য তিনি তার সামগ্রী বিতরণ করেন। এবং পবিত্র রমজানে  উপহার সামগ্রী বিতরণ শুরু করেন। মানুষ যেন তার দেওয়া উপহার সামগ্রী পেয়ে ঠিকমত যেন পবিত্র রমজানের সিয়াম পালন করতে পারেন, কারো যেনো কষ্ট না হয় সেদিকে খেয়াল রাখছেন। করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় আমরা নিজ নিজ ঘরে অবস্থান করবো। অযথা বাইরে ঘোরাফেরা করব না। সরকারের আইন মেনে চলবো। নিজে সুস্থ থাকব। অপরকে সুস্থ রাখবো।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget