মাদারগঞ্জে কৃষক মাহফুলের ফসলি ধান কেটে ঘরে তুলে দিলেন শহর যুবলীগের নেতৃবৃন্দ


মোহাম্মদ আলী জিন্নাহ জামালপুর প্রতিনিধি 
সারা বিশ্বে করোনাভাইরাস মহামারী পরিস্থিতি তৈরি হওয়ায়  বাংলাদেশে  বিভিন্ন জেলায় শ্রমিক সংকট দেখা দেয়। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের বিভিন্ন অঞ্চলে ধান কেটে দিচ্ছেন সংসদ
 সদস্যবৃন্দসহ কেন্দ্রীয় ও জেলা এবং উপজেলা  যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন।মাননীয়  প্রধানমন্ত্রী র লক্ষ বাস্তবায়নের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক জামালপুরের মেলান্দহ- মাদারগঞ্জ থেকে ৬ বারের নির্বাচিত এমপি, সাবেক প্রতিমন্ত্রী বর্তমান সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি সারা বাংলার যুবকন্ঠ জামালপুরের উন্নয়নের স্বপ্নদ্রষ্টা আলহাজ্ব মির্জা আজম এমপি নির্দেশে ও জামালপুর জেলা যুবলীগের অনুপ্রেরণায় এবং মাদারগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ফরিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম এবং শহর যুবলীগের সাবেক সভাপতি পৌর কাউন্সিলর আবু সাইদ সেবু র,উৎসাহিতে    পৌর এলাকার দরিদ্র এক কৃষকের ৩০ শতক জমির ফসলি ধান কেটে দেয়  মাদারগঞ্জ শহর যুবলীগের নেতৃবৃন্দ।
বুধবার সকালে মাদারগঞ্জ  শহর যুবলীগের সভাপতি মাহবুব হাসান মিনহাজ ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সাগর এর  নেতৃত্বে  যুবলীগের ১২/১৫ সদস্যের একটি টিম পৌর এলাকার বালিজুড়ী পুর্ব পাড়ার দরিদ্র কৃষক মাহফুল মিয়ার ৩০ শতাংশ জমির ধান কেটে ঘরে তুলে দেন । করোনাভাইরাস মহামারির সময়ে শ্রমিক সংকটের মুহুর্তে দরিদ্র কৃষক মাহফুল আর্থিক সংকটে   থাকায় তার ফসল কেমনে ঘরে তুলবেন সে চিন্তায় ছিল পরিবার টি। এগিয়ে আসলেন শহর যুবলীগের নেতৃবৃন্দ ফসলি জমি থেকে ধান কেটে বাড়ীতে নিয়ে মাড়াই করে ঘরে তুলে দিলেন নেতৃবৃন্দ। শহর যুবলীগের একঝাক তরুন নেতৃবৃন্দ ঐ কৃষকের ধান ঘরে তুলে দেওয়ায় খুশি কৃষকসহ তার পরিবারের সদস্যরা ও এলাকাবাসী।

শহর যুবলীগ সভাপতি মাহবুব হাসান মিনহাজ ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সাগর  জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জামালপুরবাসীর গর্ব উন্নয়নের রুপকার সকলের প্রিয় নেতা প্রিয় ভাই মির্জা আজম এমপির নির্দেশনায় আমরা মাদারগঞ্জ শহর যুবলীগ গ্রামের দরিদ্র প্রান্তিক কৃষকের ধান কেটে দিচ্ছি। আমাদের এই ধান কাটা পূরো বোরো মৌসুম চলমান থাকবে। এছাড়াও আমরা সাধারন মানুষের পাশে থেকে তাদের নানা ভাবে সহযোগিতা করে যাচ্ছি। যেকোন দুর্যোগেে আগামীতেও মানুষের পাশে থেকে কাজ করে যাবে শহর যুবলীগ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget