পঞ্চগড়ের তোরেয়া গ্রামের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন মানবতার অন্যন্য নজির সৃষ্টি করলেন


আবুতৌহিদ, আটোয়ারী,পঞ্চগড়ঃ

কোভিড-১৯ ভয়াল থাবায়  সারা বিশ্বের ন্যায় বাংলাদেশে এ ভাইরাস বিরাজ মান।
ঠিক এ সময়
 মানবতার অনন্য এক নজির সৃষ্টি করলো  পঞ্চগড় জেলা আটোয়ারী উপজেলার তোরেয়া ইউনিয়নের  ছেলে, (বর্তমান ঠিকানা)) সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন আনোয়ার।
দেশের এই সংকটময় মূহুর্তে যখন লাশ দাফনে কেউ এগিয়ে আসতে সাহস পাচ্ছিলোনা ঠিক তখনই নাসিক ০৮নং ওয়ার্ড এর জনপ্রিয় কাউন্সিলর রুহুল আমিন মোল্লার নির্দেশে মোফাজ্জল হোসেন আনোয়ার সদ্য গঠিত গোর কমিটির সদস্যদের নিয়ে নিজের জীবন বাজি রেখে মানবতার ডাকে সারা দিয়ে লাশ দাফনে এগিয়ে আসেন। নিজের হাতে লাশ বহন করেন এবং ইসলামিক নিয়মনীতি মেনেই লাশ দাফনকার্য সম্পন্ন করেন।

এই ব্যাপারে জনৈক এলাকাবাসী এলাকা বাসীর মুখে ভেসে আসে মোফাজ্জল যেভাবে লাশ দাফনে এগিয়ে আসে নিজ দায়িত্বে দাফন কার্য সম্পন্ন করলো তা আমরা কখনো ভুলবো না। আল্লাহ তাকে নেক হায়াৎ দান করুক। মোফাজ্জলের মাঝে নারায়ণগঞ্জের খোরশেদ আলম কে দেখতে পায় নারায়ণগঞ্জ  বাসী।
মোফাজ্জল হোসেন আনোয়ার এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমার গ্রামের বাসা পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার তোরেয়া ইউনিয়নের সন্তান, বর্তমান আমার ঠিকানা নারায়ণগঞ্চ।
আমি ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব রুহুল আমিন মোল্লা ভাইয়ের কাছে কৃতজ্ঞ।তার বিচক্ষণতা এবং সুপরিকল্পিত দিক নির্দেশনায় গঠিত হয়েছে এনায়েতনগর গোর কমিটি। তার কারনেই আমি আজ আপনাদের সেবায় উপস্থিত হতে পেরেছি, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সবসময়ই আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারি এবং যদি কোন মৃত্যুর সংবাদ পান এবং লাশ দাফনে কেউ এগিয়ে না আসে তাহলে আমাকে অথবা আমাদের প্রিয় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা ভাই কে জানাবেন ইনশাআল্লাহ আমি কমিটির সবাইকে নিয়ে দাফন কার্য সম্পন্ন করবো। এবং আমি আপনাদের কাছে ওয়াদা করছি আমার জীবনের শেষ নিশ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত আমি এই মহত কাজ করেই যাবো।
সময় সংযোগ এর পক্ষ  হতে  মোফাজ্জল  হোসেনকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন,
শুভ কামনা জানাই
আপনার মত আজ এগিয়ে আসুক সকল মানুষ,আপনার মত সন্তানের জন্ম হউক দেশের প্রতিটি মায়ের কোলে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget