এবার ৪১০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন সোনারগাঁয়ের ইউসুফ দেওয়ান



আল-আমিন সেলিম :- দেশব্যাপী করোনারভাইরাস প্রাদুর্ভাবের শুরুথেকে অধিকাংশ মানুষ যখন গৃহবন্দী ও কর্মহীন হয়ে পড়েছে তখন থেকেই নিজস্ব অর্থায়ন ও রাষ্ট্রের পক্ষথেকে উপহার ও খাদ্য সমাগ্রী নিয়ে মানুষের পাশে নিরন্তরভাবে স্বজনের মতো নিজেকে আকড়ে রেখেছেন সোনারগাঁ নোয়াগাঁও এর  ভালোবাসার ফেরিওয়ালা খ্যাত ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান।
তারই ধারাবাহিকতায় শনিবার (২৫ এপ্রিল) সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে, দল-মত-নির্বিশেষে সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়নের ৪১০জন উপকারভোগীদের মাঝে  প্রধানমন্ত্রীর পক্ষথেকে দেয়া উপহার সামগ্রী প্রদান করেন আলহাজ্ব ইউসুফ দেওয়ান। সাধারণ জনগণের সুবিধার্তে ও অসহায়দের ত্রাণ প্রাপ্তি নিশ্চিত করণে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সামনে নিজহাতেএই খাদ্য বিতরণ করেন তিনি। এছাড়া বিগত ২০১৭/১৮ অর্থ বছরে যেসমস্ত মায়েরা মাতৃত্বকালিন ভাতা পেয়েছেন এমন ১৫জন মাকে প্রধানমন্ত্রীর পক্ষথেকে শিশুখাদ্য দুধ ও চিন তুলে দেন  নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান।
খাদ্য সহায়তা বিতরণের পূর্বে চেয়ারম্যান আলহাজ্ব ইউসুফ দেওয়ান উপস্থিত সকলকে করোনাভাইরাস বিষয়ে সতর্ক করেন এবং চলমান দুর্যোগ মোকাবেলায় করণীয়বিষয়ক পরামর্শ দেন।
প্রধানমন্ত্রীর দেয়া এই উপহার সামগ্রী যারা গ্রহন করতে আসতে পারেননি তাদের স্থানীয় ইউপি সদস্যদের মাধ্যমে বাড়িতে পৌছে দেয়ারও ব্যবস্থা করা হয়েছে বলে জানান ইউসুফ দেওয়ান।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget