সোনারগাঁয়ে গোহাট্রা গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া আব্দুর রহিম করোনা আক্রান্ত ছিলেন

সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে নিহত আব্দুর রহিম করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানিয়েছেন সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা । গত শনিবার সকালে করোনার উপসর্গ জ্বর, সর্দি ও গলা ব্যাথা নিয়ে তিনি মারা যান। ফলে ওই বাড়ির আশপাশের কয়েকটি বাড়ি লগডাউন করে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম।
আব্দুর রহিম মারা যাওয়ার পর তার স্বজনরা তাকে দাফন করতে এগিয়ে আসে নি। পরে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম স্বেচ্ছাসেবকদের নিয়ে তার দাফন কাজ শেষ করেন।
ওই সময়ে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইিডিসিআর এ নমুনা পাঠায়। সোমবার  নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। ফলে সোনারগাঁওয়ে এ প্রথম করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়।
সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা বলেন, নমুনা পরীক্ষায় গোহাট্টা গ্রামে নিহত আব্দুর রহিমের করোনা পজেটিভ এসেছে। ফলে এ প্রথম সোনারগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হলো। সবাই সাবধানে থাকুন। ঘরে থাকুন। সামনের দিনগুলো ভয়াবহ হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget