ছাত্রলীগকে ত্রান সহায়তায় এগিয়ে আসলেন যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুম চেয়ারম্যান।। সোনারগাঁও সময়।।


সোনারগাঁও সময়ঃ আওয়ামী লীগের দলীয় সরকার ক্ষমতায় থাকলেও সোনারগাঁয়ে দলীয় এমপি না থাকায় এর চিত্র সম্পূর্ণ ভিন্ন। সোনারগাঁয়ে আওয়ামী লীগ বিরোধী দল আর সুবিধাবাদী বিএনপি নেতারা সরকারের ক্ষমতার দাপটে দাবড়িয়ে বেড়াচ্ছে পুরো সোনারগাঁ। ঠিকাদারী থেকে শুরু করে কল-কারখানার নিয়ন্ত্রণ তাদের হাতে।ত্রাণের বেলায়ও গুরুত্ব পাচ্ছে দলীয় পরিচিতি।বিএনপি ও জাতীয় পার্টির নেতাকর্মীরা সরকারি ত্রাণ বিতরণ করায় অধিকাংশ ত্রাণ পাচ্ছে বিএনপি ও জাতীয় পার্টির শুভাকাঙ্খীরা। নৌকার কর্মী, সমর্থরা অনাহারে অর্ধাহারে দিনানিপাত করছেন বলে আওয়ামী লীগের নেতাকর্মীরা অভিযোগ করেছেন।

এ অবস্থায় দীর্ঘদিন ছাত্রলীগের ত্যাগী কর্মীরা সুবিধা বঞ্চিত থাকায় করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে। ছাত্রলীগের এককর্মী গতকাল তার পরিবারের জন্য ২ কেজি চাল, ১ পোয়া পিয়াজ, ১ কেজি আলু, ৫ টাকার শুকনো মরিচ কিনতে দেখে আরেক ছাত্রলীগ কর্মী ফেসবুক ওয়ালে পোষ্ট দিতেই ভাইরাল হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জি. মাসুদুর রহমান মাসুমের অর্থায়নে তার ছোট ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু পিরোজপুর ইউনিয়নের ছাত্রলীগের ১৫০ পরিবারকে চাল, আটা, আলু, তেল, ও ছোলা সহ খাদ্য সহায়তা দিয়েছেন।

জাহিদ হাসান বাবু জানান, ছাত্রলীগের নেতা কর্মীদের দুঃসময়ে ছাত্রলীগের পাশে দাড়াতে পেরে অনেক ভালো লাগছে। তবে এর কৃতিত্ব আমার ভাই আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম। যার অনুপ্রেরণা ও আর্থিক সহায়তায় অসহায় গরীব ও দুস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার মাধ্যমে ছাত্রলীগের এই কর্মসূচি বাস্তবায়নে আমার ক্ষুদ্র প্রয়াস।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়সাল মামুন ভূইয়া, পিরোজপুর ইউনিয়ন ছাএলীগ নেতা ফজলে রাব্বি, আল আমিন, উপজেলা ছাএলীগের যুগ্ন সাধারন সম্পাদক আসিফ আহমেদ আনিস, যুগ্ন সাধারন সম্পাদক রাসেদুল ইসলাম রাসেল,  নাহিদ আহমেদ জিসান, রবিউল ইমরান প্রধান প্রমূখ

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget